24 C
আবহাওয়া
৮:৩৬ অপরাহ্ণ - মে ৬, ২০২৪
Bnanews24.com
Home » শার্শায় চোরাই মাছ আড়তে বিক্রির সময় আটক ২

শার্শায় চোরাই মাছ আড়তে বিক্রির সময় আটক ২

শার্শায় চোরাই মাছ আড়তে বিক্রির সময় আটক ২

বিএনএ, যশোর: যশোরের শার্শায় মাছের আড়তে চুরি করা মাছ বিক্রির সময় দুই ব‍্যক্তিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার (৩ অক্টোবর) সকাল ৯টার সময় তাদেরকে আটক করা হয়।

আটক দুই ব্যক্তির পরিচয় পুলিশের পক্ষ থেকে পাওয়া যায়নি।

জানা গেছে, মঙ্গলবার সকালে শার্শার বাগআঁচড়া বাজারে আমিনিয়া ফিস নামক মাছের আড়তে চুরি করা মাছ বিক্রি করার সময় জনতার হাতে ধরা পড়ে। পরে স্থানীয় ব্যবসায়ীরা পুলিশকে খবর দিলে পুলিশ এসে ঐ দুইজনকে আটক করে বাগআঁচড়া পুলিশ ক্যাম্পে নিয়ে যায়।

আমিনিয়া ফিস’র মালিক আলহাজ্ব মোহাম্মদ আলী মোল্লা জানান, দশ কেজি রুই মাছ ১৮৫ টাকা দরে মোট ১ হাজার ৮ শত ৫০ টাকা বিক্রি করা হয়েছিল। পরে পুলিশ এসে মাছ বিক্রির টাকা, বিক্রয় রশীদ, অবিক্রিত আরও ৯ পিচ বড় কাতলা মাছ আনুমানিক ওজন ৩৫ কেজি মাছসহ তাদেরকে আটক করে নিয়ে যায়।

একটি সূত্র বলছে, আটক ব‍্যক্তিরা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গা থেকে মাছ চুরি করে এনে বাগআঁচড়া বাজারে বিক্রি করে আসছিল। কিন্তু স্থানীয় কিছু নেতা টাইপের ব্যক্তি এই কাজে জড়িত থাকার কারণে তাদেরকে কেউ কিছু বলার সাহস পেত না।

এদিকে শার্শার বাগআঁচড়া মাছ বাজারে চুরি করা মাছ বিক্রি করার সময় দুই চোরকে আটক করা হয়েছে, এমন খবর এলাকায় ছড়িয়ে পড়লে, সাধারণ ঘের ব্যবসায়ীরা চোরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। ঘের মালিকদের দাবি, বিভিন্ন সময় রাতের আঁধারে তাদের ঘের থেকে মাছ চুরি হয়ে যাচ্ছে।

আরও পড়ুন: ২৫ মিনিটের ব্যবধানে নেপালে দুটি ভূমিকম্প

এ বিষয়ে শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ কাজী শহিদুল ইসলাম জানান, জব্দকৃত মাছ ও দুই চোরকে থানায় সোপর্দ করা হয়েছে। আসামীর পরিচয় জানতে চাইলে তিনি এসআই আলহাজ্ব এর কাছ থেকে নিতে বলেন। পরে এসআই আলহাজ্ব এর মোবাইল নাম্বারে একাধিকবার ফোন দিলেও তিনি ফোন রিসিভ করেননি। এ কারণে আটক আসামিদের পরিচয় জানা সম্ভব হয়নি।

বিএনএনিউজ/ সোহাগ হোসেন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ