34 C
আবহাওয়া
১০:৫৩ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » যশোরে মামলা তুলে নিতে বাদিকে হুমকি

যশোরে মামলা তুলে নিতে বাদিকে হুমকি

হুমকি

বিএনএ, যশোর: যশোরের শার্শায় মুয়াজ্জিন শাহারুল ইসলামকে হত্যা চেষ্টা মামলার আসামিরা জামিনে এসে মামলার বাদি ও তার পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠেছে।

জানা গেছে, গাজীর কায়বা গ্রামের মসজিদে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে রক্তাক্ত সংঘর্ষ হয়েছিল সেই মসজিদের সভাপতি মিজানুর রহমান অভিযুক্তদের পক্ষ নিয়ে প্রকাশ্যে ভুক্তভোগী পরিবারকে হুমকি দিচ্ছেন।  সভাপতি মিজানুর রহমান অভিযুক্তদের নিকট থেকে অর্থের বিনিময়ে মামলার বাদিকে হুমকি দিচ্ছেন।

এদিকে গত শুক্রবার (১ সেপ্টেম্বর) সভাপতি মিজানুর রহমানের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। তাতে দেখা যায় তিনি প্রকাশ্যে মামলা তুলে নেওয়ার জন্য হুমকি দিচ্ছেন।

এ বিষয়ে মিজানুর রহমানের সাথে মুঠোফোনে যোগাযোগ করলে তিনি হুমকির বিষয় অস্বীকার করেন।

৭ নম্বর কায়বা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আলতাফ হোসেন জানান, ওই বিষয়ে উভয় পক্ষ আপোষ মিমাংসা করবে বলে আমাকে জানানো হয়েছিল। কিন্তু হুমকির বিষয়ে তাকে কেউ কিছু জানাননি।

উল্লেখ্য, গত ২৫ আগস্ট রাতে মুয়াজ্জিন শাহারুল ইসলামকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করা হয়। ওই ঘটনায় ২৬ আগষ্ট সকালে তার ভাই জহিরুল ইসলাম বাদি হয়ে শার্শা থানায় ৬ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করেন।

বিএনএ/ সোহাগ, এমএফ

Loading


শিরোনাম বিএনএ