26 C
আবহাওয়া
৩:৪৭ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে এক লাখ ইয়াবাসহ আটক ২

টেকনাফে এক লাখ ইয়াবাসহ আটক ২


বিএনএ, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফের দমদমিয়া জালিয়ারদ্বীপ এলাকা থেকে ১ লক্ষ পিস ইয়াবাসহ ২ জন মাদক পাচারকারীকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বুধবার তাদের আটক করা হলেও বিজিবির পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয় বৃহস্পতিবার  (৩ আগষ্ট) রাতে৷

আটকরা হলেন, টেকনাফ হ্নীলা ইউনিয়নের ২৭ নম্বর জাদিমুরা ক্যাম্পের ব্লক নং বি/৫ এর বাসিন্দা মৃত আলমের ছেলে রোহিঙ্গা  একরাম মোল্লা(২২) এবং হ্নীলা ইউনিয়নের ৯নং ওয়ার্ড দমদমিয়া এলাকার মৃত আবুল হোসেনের ছেলে মোঃ ইউনুস (২০)।

টেকনাফে ২বিজিবি ব্যাটালিয়ন এর অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মহিউদ্দীন আহমেদ (বিজিবিএমএস) গণমাধ্যমকে খবরের সত্যতা নিশ্চিত করেন।

তিনি জানান, ২ বিজিবি ব্যাটালিয়নের অধীনস্থ দমদমিয়া বিওপি’র দায়িত্বপূর্ণ জালিয়ারদ্বীপ এলাকা দিয়ে মাদকের একটি বড় চালান মিয়ানমার থেকে বাংলাদেশের অভ্যন্তরে আসতে পারে। এমন সংবাদের ভিত্তিতে দমদমিয়া বিওপি’র ২টি চোরাচালান প্রতিরোধী টহলদল কেওড়া বাগানের আঁড় নিয়ে কৌশলগত অবস্থান গ্রহণ করে। এসময় টহলদল ২ জন ব্যক্তিকে সাঁতার দিয়ে নাফনদী সীমান্ত থেকে বাংলাদেশের অভ্যন্তরে জালিয়ারদ্বীপের উত্তর মাথায় আসতে দেখে। দ্বীপে উঠতে দেখা মাত্রই বিজিবি টহলদল তাদেরকে ধাওয়া করলে তারা দৌঁড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় টহলদল তাদেরকে চারদিক থেকে ঘেরাও করে একরাম মোল্লা ও মোঃ ইউনুস নামে দুইজন পাচারকারীকে আটক করতে সক্ষম হয়। পরবর্তীতে বিজিবি টহলদল উক্ত পাচারকারীদের বহনকৃত দু’টি পোটলার ভেতর থেকে ১ লক্ষ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

আটককৃত পাচারকারীদেরকে জব্দকৃত ইয়াবাসহ নিয়মিত মামলার মাধ্যমে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান বিজিবির এই কর্মকর্তা।

বিএনএনিউজ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ