34 C
আবহাওয়া
১:৪৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে রওয়ানা দিলেন সুজন

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে রওয়ানা দিলেন সুজন

পবিত্র ওমরাহ পালনের উদ্দেশ্যে রওয়ানা দিলেন সুজন

বিএনএ, চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি ও চট্টগ্রাম সিটি কর্পোরেশনের বিদায়ী প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদিআরবের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন। সোমবার (৩ মে) ২.৫৫ মিনিটে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে তিনি রওয়ানা দেন।

আজ বেলা ৩টার দিকে তিনি নিজের ফেসবুক পেজে পবিত্র ওমরাহ পালনের কথা জানিয়ে স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, প্রিয় সুহৃদগণ, আসসালামু আলাইকুম, বিগত ২০ বছরেরও অধিক সময় ধরে পবিত্র রমজান মাসে ওমরাহ করে আসছি। মনটা খুব ছটফট করছে আল্লাহর ঘরটা এক নজর দেখে আসার জন্য। তাই আপনাদের সকলের দোয়ায় আজ বেলা ২.৫৫ টায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পবিত্র ওমরাহ পালনের জন্য সৌদিআরবের পবিত্র নগরী মক্কা শরীফের উদ্দেশ্যে রওয়ানা করলাম।

তিনি আরও লিখেন, প্রিয় নগরবাসী তথা আমার সকল শুভাকাংখীদের প্রতি সবিনয় অনুরোধ আপনারা আমার জন্য দোয়া করবেন যেন সুস্থ শরীরে ওমরাহ পালন শেষে দ্রুত দেশে ফিরে আসতে পারি। আমিও মহান আল্লাহর দরবারে আপনাদের সকলের জন্য দোয়া কামনা করবো যেন মহান আল্লাহতায়ালা করোনাভাইরাস মহামারী থেকে সকল দেশবাসী তথা সারা বিশ্ববাসীকে হেফাজতে রাখেন। মহান আল্লাহতায়ালা আমাদের সকলকে নিরাপদে রাখুন, সুস্থ রাখুন। আমিন।

সেই পোস্টের কমেন্টসে শত শত অনুসারী তার কাছে চেয়েছেন।

বিএনএনিউজ/আমিন

Loading


শিরোনাম বিএনএ