38 C
আবহাওয়া
৩:২১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » কুড়িগ্রামে সিজারের বিল পরিশোধে নবজাতককে বিক্রি

কুড়িগ্রামে সিজারের বিল পরিশোধে নবজাতককে বিক্রি

কুড়িগ্রামে সিজারের বিল পরিশোধে নবজাতককে বিক্রি

বিএনএ, কুড়িগ্রাম: কুড়িগ্রামের উলিপুর উপজেলা হাসপাতালে সিজারের বিল পরিশোধ করতে না পারায় নবজাতক সন্তানকে বিক্রি করেন এক মা। পরে খবর পেয়ে ওই শিশুকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছে পুলিশ। বুধবার (৩ এপ্রিল) জেলার রাজারহাট উপজেলার নাজিম খান ইউনিয়ন থেকে শিশুটিকে উদ্ধার করে উলিপুর থানা পুলিশ।

পুলিশ জানায়, উলিপুর উপজেলার মনারকুটি গ্রামের গোলাম হোসেনের স্ত্রী শিরিনা আক্তার সিজারের মাধ্যমে গত ২৩ মার্চ একটি পুত্রসন্তানের জন্ম দেন। স্বামী খোঁজ না নেওয়ায় বাধ্য হয়ে সিজারের টাকা পরিশোধের জন্য তার একমাত্র নবজাতক সন্তানকে গত ২৬ মার্চ অজ্ঞাত স্থানে বিক্রি করে দেওয়ার কথাবার্তা চূড়ান্ত করেন তিনি।

পরে বিষয়টি নবজাতকের বাবা হাবিবুর রহমান জানতে পেরে আজ দুপুরের দিকে সন্তানকে ফিরে পেতে উলিপুর থানায় অভিযোগ দায়ের করেন। পরে অভিযোগের ভিত্তিতে তাৎক্ষণিক উলিপুর থানা পুলিশের একটি টিম রাজারহাট উপজেলার নাজিমখান ইউনিয়নের রামশিং মুন্সিপাড়া এলাকা থেকে নবজাতককে উদ্ধার করে তার প্রকৃত জন্মদাতা পিতা-মাতার কাছে ফিরিয়ে দেয়।

উলিপুর থানা পুলিশের ওসি গোলাম মর্তুজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটিকে উদ্ধারের পর তার মা পারভিন বেগম কান্নায় ভেঙে পড়েন। অন্যদিকে সন্তানকে ফিরে পেয়ে দারুণ আনন্দিত তার বাবাসহ আত্মীয়স্বজনরা। এছাড়াও তাদের স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিনের যে বিবাদ ছিল, তাও মীমাংসা করে দেওয়া হয়েছে।

বিএনএনিউজ/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ