29 C
আবহাওয়া
৩:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » ধামরাইয়ে রাষ্ট্রদূতের বাড়ীতে ডাকাতি,গ্রেফতার ৭

ধামরাইয়ে রাষ্ট্রদূতের বাড়ীতে ডাকাতি,গ্রেফতার ৭

ধামরাইয়ে রাষ্ট্রদূতের বাড়ীতে ডাকাতি,গ্রেফতার ৭

বিএনএ, সাভার :ঢাকার ধামরাইয়ে স্থানীয় সাংসদের মেজো ভাই সাবেক রাষ্ট্রদূত সোহরাব হোসেনের বাড়িতে ডাকাতির ৭দিন পরে সাত ডাকাতকে গ্রেফতার করেছে ধামরাই থানা পুলিশ।

বুধবার (০২ মার্চ) দিনগত রাতে ধামরাই ও জিরানী বাজারে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।গ্রেফতারকৃতরা হলেন, মোঃ মুরশেদ, ইসমাইল, সমেস উদ্দিন, রবিউল আওয়াল, মোঃরবি, আনিস ও জয়নাল।

এর আগে সাবেক রাষ্ট্রদূতের বাড়ীতে ডাকাতির ঘটনায় রাষ্ট্রদুত মুক্তিযোদ্ধা সোহরাব হোসেন বাদি হয়ে ধামরাই থানায় অজ্ঞাত নাম দিয়ে একটি মামলা দায়ের করেন। সেই মামলা নং-৩৩।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক (কাওয়ালীপাড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ) মোঃ রাসেল মোল্লা জানান, সাত জন ডাকাতকে ধামরাই ও গাজিপুরের বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে ডাকাতি মামলায় গ্রেফতার দেখিয়ে সাত দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৪ ফ্রেরুয়ারী বৃহস্পতিবার ভোর রাতে ধামরাই উপজেলার কুশুরা ইউনিয়নের  বৈন্যাগ্রামে  সাবেক রাষ্ট্রদূত ও পররাষ্ট্র মন্ত্রণালয়ের সাবেক সচিব বীর মুক্তিযোদ্ধা সোহরাব হোসেনের বাড়িতে মুখোশ ও হাফপ্যান্ট পরিহিত ৮/১০ জনের একদল ডাকাত চড়াও হয়। বাড়ির দুইতলা ভবনে ঢুকে প্রথমেই সোহরাব হোসেন ও তার স্ত্রী রৌশনারা হোসেনকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির চাবি ছিনিয়ে নেয়। তারপর অপর রুমে গিয়ে কেয়ার টেকার নজরুল ও রব্বানীকে বেঁধে ফেলে। পরে ডাকাতরা ৪ টি রুমের আলমারি, সুকেচ, ওয়্যারড্রব খুলে কাপড়চোপড় বিছানা তছনছ করে লুটে নেয় প্রায় ৫ ভরি স্বর্ণালংকার ও নগদ প্রায় ৩ লাখ টাকা।

বিএনএ/ ইমরান খান, ওজি

Loading


শিরোনাম বিএনএ