31 C
আবহাওয়া
২:৫৮ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » মাদকাসক্ত নিরাময়ের আড়ালে জুয়ার আসর, গ্রেপ্তার ৪

মাদকাসক্ত নিরাময়ের আড়ালে জুয়ার আসর, গ্রেপ্তার ৪

মাদকাসক্ত নিরাময় কেন্দ্রে জুয়ার আসর, গ্রেপ্তার ৪

বিএনএ,চট্টগ্রাম : চট্টগ্রামে নীল নামে একটি মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্র থেকে ৪ জুয়াড়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার ( ২ মার্চ) রাতে নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন শেরশাহ কলোনীর ২৭ নং প্লটের চার তলা বিশিষ্ট বিল্ডিংয়ের নিচতলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় ৩ বান্ডেল তাস এবং নগদ ৯৪৮০ টাকা।

গ্রেপ্তারকৃতরা হলেন- বায়েজিদ বোস্তামী থানার শেরশাহ কলোনী বিহারি মসজিদ সংলগ্ন জানে আলমের বাড়ির মৃত বদিউল আলমের ছেলে মো. ইমরান হোসেন মিলন(৩৭), একই এলাকার মৃত আব্দুল লতিফের ছেলে মো. লুৎফুর রহমান (৪৯), মৃত বাদশা মিয়ার ছেলে মোহাম্মদ রাশেদ (৪৩) ও মৃত হান্নানের ছেলে মো. মোবারক হোসেন (৩৮)।

সিএমপির এডিসি শাহাদৎ হুসেন রাসেল বলেন, নীল ( লাইসেন্স নং ০১/১৮ ) নামে মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্রের পরিচালক মো. ইমরান হোসেন মিলন। মাদকাসক্তি নিরাময় ও চিকিৎসা কেন্দ্রটি ব্যবহৃত হয় অবৈধ কার্যকলাপের অভয়াশ্রম হিসেবে। সেখানে মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের আড়ালে চলছে রমরমা অবৈধ ব্যবসা। অনৈতিক কার্যকলাপ চললেও পুলিশ ওই মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে অভিযান চলাবেনা বলে তাদের ধারনা ছিলো।দীর্ঘদিন যাবৎ ওই চিকিৎসা কেন্দ্রে বিভিন্ন আসর বসে জনশ্রুতি রয়েছে। ২ মার্চ রাত  সাড়ে ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে ওই মাদকাসক্ত নিরাময় কেন্দ্রের পরিচালকসহ ৪ জুয়াড়ীকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয় ৩ বান্ডেল তাস এবং নগদ ৯৪৮০ টাকা বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

সংশ্লিষ্ট থানায় জুয়া আইনে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ২৪.কম/এনএএম

Bnanews24 অনলাইনের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

Loading


শিরোনাম বিএনএ