27 C
আবহাওয়া
১০:৪৩ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ট্রেনের ধাক্কায় বীমা কর্মকর্তার মৃত্যু

ট্রেনের ধাক্কায় বীমা কর্মকর্তার মৃত্যু

নরসিংসীতে ট্রেনের ধাক্কায় দুইজনের মৃত্যু

বিএনএ, ঢাকা : রাজধানী খিলগাঁওয়ের বাগিচা এলাকায় ট্রেনের ধাক্কায় সাইদুল আলম তপন (৫৫) নামে জীবন বীমার এক কর্মকর্তা মারা গেছেন। মঙ্গলবার (৩ জানুয়ারি) দুপুরের দিকে খিলগাঁও বাগিচা বটতলা নামক স্থান সংলগ্ন রেল লাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়।

নিহত সাইদুল আলম তপন জীবন বীমা কর্পোরেশনের জুনিয়র অফিসার ছিলেন।

স্থানীয় সামছুজ্জামান সিয়াম জানান, বটতলা সংলগ্ন রেল লাইনে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় ওই ব্যক্তি  আহত হন।পরে আমরা কয়েকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ  হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সাইদুল আলম তপন শরীয়তপুরের ডামুড্ডা উপজেলার বাসিন্দা। এক ছেলে ও স্ত্রী (শিক্ষিকা) আবিদা সুলতানা রিতাকে নিয়ে কেরানীগঞ্জের বনগ্রাম এলাকায় থাকতেন।

স্ত্রী আবিদা জানান, তিনি রাজধানীর জুরাইন এলাকায় একটি কিন্ডারগার্টেনের মালিক ও  প্রধান শিক্ষক। সকালে তার স্বামী কর্মস্থলের জন্য বাসা থেকে বেরিয়ে যান, আমিও স্কুলের জন্য বেরিয়ে আসি। পরে সংবাদ পেয়ে হাসপাতালে এসে আমার স্বামীর মরদেহ দেখতে পাই।

তিনি জানান, স্বামী সাইদুল আলম মতিঝিল জীবন বীমা কর্পোরেশনে জুনিয়র অফিসার ছিলেন। হাসপাতালে এসে জানতে পারি তিনি ট্রেনের ধাক্কায় মারা গেছেন। তবে খিলগাঁও বাগিচা এলাকায় কেন গিয়েছিলেন তা বলতে পারি না।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো.  বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ‌ফেরদাউস আহ‌ম্মেদ বিশ্বাস বলেন, হাসপাতাল পুলিশ ক্যাম্প থেকে ট্রেনের ধাক্কায় একজনের মৃত্যুর সংবাদ পেয়েছি। বিস্তারিত জানার জন্য পুলিশ পাঠানো হয়েছে।

বিএনএনিউজ/আজিজুল/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ