32 C
আবহাওয়া
৭:২৯ অপরাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » নামিবিয়াকে হারিয়ে টানা চতুর্থ জয় পাকিস্তানের

নামিবিয়াকে হারিয়ে টানা চতুর্থ জয় পাকিস্তানের

নামিবিয়াকে হারিয়ে টানা চতুর্থ জয় পাকিস্তানের

বিএনএ,স্পোর্টসডেস্ক : টি-টোয়েন্টি বিশ্বকাপের জয়ের ধারা অব্যাহত রেখেছে পাকিস্তান।মঙ্গলবার (২ নভেম্বর) আবু ধাবির শেখ জায়েদ স্টেড়িয়ামে নামিবিয়াকে ৪৫ রানে হারিয়েছে পাকিস্তান।

প্রথমে টস জিতে ব্যাট করে বাবর ও রিজওয়ানের জোড়া ফিফটির পর হাফিজের ঝড়ো ব্যাটিংয়ে ২ উইকেট হারিয়ে ১৮৯ রান সংগ্রহ করে বাবর আজমের দল । জবাবে ৫ উইকেট হারিয়ে ১৪৪ রানে থামে গেরহার্ড ইরাসমাসের দল।

বড় লক্ষ্য তাড়া করতে নেমে দলীয় ৮ রানের মাথায় আউট হয় মাইকেল ভ্যান লিঙ্গেন। ৪ রান করে হাসানের আলির শিকার হয় এই ওপেনার।দ্বিতীয় উইকেটে দারুণ ব্যাটিং করতে থাকে স্টেফেন বাড ও ক্রেগ উইলিয়ামস। নবম ওভার চলাকালীন ভুল বুঝাবুঝিতে স্টেফেন বাড রান আউট হলে ভাঙ্গে ৪৭ রানের জুঁটি ।তার ব্যাট থেকে আসে ২৯ বলে ১ চার ও ১ ছক্কায় ২৯ রান।এরপর অধিনায়ক গেরহার্ড ইরাসমাস দ্রুত রানের চাঁকা ঘুরাতে গিয়ে ১০ বলে ১৫ রান করে ইমাদের শিকার হয়।

গেরহার্ড ইরাসমাসের বিদায়ের পর ছন্দে থাকা ক্রেগ উইলিয়ামস সাদাবের বলে ছক্কা হাঁকাতে গিয়ে লং অনে ধরা পড়েন হাসান আলির হাতে।৩৭ বলে ৫ চার ও ১ ছক্কায় ৪০ রান করেন এই মিডল অর্ডার।

জেজে স্মিথ নেমে ২ রান করে হারিসের শিকার হলে দলীয় রান তখন ৫ উইকেটে ১১০। শেষে ডেভিড ভিসার ব্যাটিংয়ে ১৪৪ রান করে নামিবিয়া। ভিসা অপরাজিত থাকে ৩১ বলে ৩ চার ও ২ছক্কায় ৪৩ রানে।

সংক্ষিপ্ত স্কোর:

পাকিস্তান : ২০ ওভার ১৮৯/২ ( বাবর ৭০,রিজওয়ান ৭৯*,হাফিজ ৩২*,,ভিসা ৩০/১,ফ্রাইলিঙ্ক ৩১/১)।

নামিবিয়া : ২০ ওভার ১৪৪/৫ ( স্টেফেন বাড ২৯,ক্রেগ উইলিয়ামস ৪০,ডেভিড ভিসা ৪৩*,,হাসান আলি ২২/১,ইমাদ ওয়াসিম ১৩/১,সাদাব খান ৩৫/১)।

ম্যাচ সেরা : মোহাম্মদ রিজওয়ান।

বিএনএ/এমএম

Loading


শিরোনাম বিএনএ