31 C
আবহাওয়া
১:০০ পূর্বাহ্ণ - এপ্রিল ২৮, ২০২৪
Bnanews24.com
Home » জায়েদের নায়িকা শ্রাবন্তী, থাকছেন না অপু

জায়েদের নায়িকা শ্রাবন্তী, থাকছেন না অপু

জায়েদের নায়িকা শ্রাবন্তী থাকছেন না অপু

বিএনএ, বিনোদন ডেস্ক : গল্প নয় সত্যি—টলিউড অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে জুটি বাঁধছেন জায়েদ খান। নির্মাতা অপূর্ব-রানা পরিচালিত ‘জখম’ সিনেমায় দেখা যাবে তাদের রসায়ন। তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক নিজেই।

বিএনএ বিনোদনকে ছবির অন্যতম পরিচালক অপূর্ব বলেন, জখম ছবিতে অভিনয়ের জন্য শ্রাবন্তী চুক্তিবদ্ধ হয়েছেন। আমি মনে করি জায়েদ খানের সঙ্গে তার জুটি দর্শক গ্রহণ করবে। ভিন্ন এক জায়েদ খানকে দেখা যাবে।

তিনি জানান, অক্টোবরের ১৮ তারিখ থেকে ‘জখম’ সিনেমাটির শুটিং শুরু হবে। এর আগে ১৭ অক্টোবর কলকাতা থেকে ঢাকায় উড়ে আসবেন শ্রাবন্তী।

প্রথমে ‘জখম’ সিনেমায় জায়েদের বিপরীতে অপু বিশ্বাসের অভিনয়ের কথা ছিল। কিন্তু অজানা কারণে সিনেমা থেকে সরে যান তিনি।

বিএনএ বিনোদন থেকে অপুর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমার খুব ইচ্ছা ছিল ‘জখম’ ছবিতে অভিনয় করার। কিন্তু শিডিউল জটিলতার কারণে সেটা সম্ভব হলো না। আমি তো আর অন্য ছবির শিডিউল ফাঁসিয়ে দিয়ে এই ছবিটি করতে পারি না। তবে এই ছবিটির জন্য সবসময় শুভকামনা থাকবে।”

এদিকে এই ছবিতে টলিউডের আরেক অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তও অভিনয় করবেন। সিনেমাটিতে জায়েদ খানের বড় বোনের চরিত্রে অভিনয় করবেন ঋতুপর্ণা।

জানা গেছে, পারিবারিক–থ্রিলার ঘরানার সিনেমা ‘জখম’। কয়েকমাস আগে থেকেই ছবিটিতে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন জায়েদ খান। তিনি মনে করেন, এটি তার ক্যারিয়ারের অন্যতম সেরা সিনেমা হতে যাচ্ছে।

বিএনএনিউজ/ রিপন/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ