32 C
আবহাওয়া
২:৩৫ অপরাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর তেজতুরী বাজারে বাসায় বিস্ফোরণ,দগ্ধ ২

রাজধানীর তেজতুরী বাজারে বাসায় বিস্ফোরণ,দগ্ধ ২

রাজধানীর তেজতুরী বাজারে বাসায় বিস্ফোরণ,দগ্ধ ২

বিএনএ ঢাকা: রাজধানীর তেজগাঁওয়ের পূর্ব তেজতুরী বাজার এলাকার একটি বাসায় বিস্ফোরণে ২জন দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটতে ভর্তি করানো হয়েছে। কী কারণে এই বেস্ফোরণ ঘটেছে তা জানা যায়নি। ঘটনার পর পুলিশ ও বোম ডিসপোজালিইউনিট ওই বাসার চার দিক ঘিরে রেখেছে।

পুলিশ ও স্থানীয়রা জানিয়েছে, শুক্রবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে তেজগাঁওয়ে ২৭/১ পূর্ব তেজতুরী বাজারের কাছে ৬ তলা ভবনের তৃতীয় তলায় বিকট শব্দে বিস্ফোরণের ঘটে। তিন তলার একটি রুমে দগ্ধ দুই শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। তাদের রুমেই বিস্ফোরণ হয়। এতে তারা দগ্ধ হয়েছেন। দগ্ধ দুই শিক্ষার্থীর মধ্যে একজনের নাম ইয়াসিন তালুকদার (৩১)। তার বাড়ি চাঁদপুর জেলায়। অপর শিক্ষার্থীর নাম জিতু (৩৩)। দগ্ধ ইয়াসিন এমবিএ পাশ করে টিউশনি করতেন বলে জানা গেছে। চিকিৎসকরা জানিয়েছেন, ইয়াসিনের শরীরের ৫০ শতাংশ ও জিতুর শরীরের ৬৪ শতাংশ দগ্ধ হয়েছে।

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ জানান,ঘটনাস্থলে গিয়ে  তেমন কিছু পাওয়া যায়নি। কী কারণে বিস্ফোরণ ঘটেছে তাও এখনও নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে বলে জানান তিনি।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ (ওসি) অপূর্ব হাসান বলেন, কী কারণে বা কিভাবে এই বিস্ফোরণ হয়েছে তা এখনই বলা যাচ্ছে না। তদন্তের পরই তা নিশ্চিত করে বলা যাবে। বিস্ফোরণের খবর পেয়ে তেজগাঁও থানা পুলিশ, পুলিশের কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সক্রাইম ইউনিট, ডিবিসহ বোম ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করছে বলে জানান তিনি।

বিএনএনিউজ/সাহিদুল,আরকেসি

 

 

 

 

Loading


শিরোনাম বিএনএ