32 C
আবহাওয়া
১২:১৩ পূর্বাহ্ণ - মে ১৮, ২০২৪
Bnanews24.com
Home » তারেক-জোবাইদার সাজা: নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ

তারেক-জোবাইদার সাজা: নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ

তারেক-জোবাইদার সাজা নয়াপল্টনে বিএনপির বিক্ষোভ

বিএনএ, ঢাকা: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তার স্ত্রী ডা. জোবাইদা রহমানের বিরুদ্ধে সাজার রায় ঘোষণার পর তাৎক্ষণিক বিক্ষোভ করেছে দলের নেতাকর্মীরা। বুধবার (২ আগস্ট) বিকেলে রায় ঘোষণার পর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ের সামনে বিক্ষোভ শুরু করে তারা।

প্রত্যক্ষদর্শী একাধিক নেতাকর্মী জানান, তারেক রহমান ও তার সহধর্মিণী জোবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের মামলায় আদালতের রায়ের প্রতিবাদে বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন বিক্ষোভ করেছে। এ সময় বিএনপির ঢাকা মহানগর, কেরানীগঞ্জসহ বিভিন্ন এলাকার নেতাকর্মীরা বিক্ষোভে জড়ো হয়েছে।

এসময় অন্যদের মধ্যে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, ছাত্র বিষয়ক সম্পাদক রকিবুল ইসলাম বকুল, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, ছাত্রদল সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণসহ বিভিন্ন থানা ও ওয়ার্ড বিএনপির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে আজ তারেক রহমানের ৯ বছরের কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। এছাড়া তারেককে সহযোগিতা করার দায়ে তার স্ত্রী ডা. জোবায়দা রহমানের ৩ বছরের কারাদণ্ড দেওয়া হয়।

বিএনএনিউজ/বিএম/ হাসনাহেনা

Loading


শিরোনাম বিএনএ