34 C
আবহাওয়া
৮:২৪ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » মিরপুরে ঠিকাদারের ওপর সন্ত্রাসীদের হামলা

মিরপুরে ঠিকাদারের ওপর সন্ত্রাসীদের হামলা


বিএনএ, ঢাকা : রাজধানীর মিরপুর পল্লবীর কালশী এলাকায় চাঁদাবাজদের দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ায় আব্দুল মান্নান (৩৭) নামের এক ঠিকাদারের ওপর হামলা করেছে চাঁদাবাজ সন্ত্রাসীরা। তাকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার (১ জুলাই) বিকেলে এ ঘটনাটি ঘটে।

জানা যায়, ওই এলাকার শতক ফুয়েল সিএনজি স্টেশন সংলগ্ন আর্টিকেল স্ট্রাকচার কোম্পানি লিমিটেডের কোম্পানির মাটি ভরাটের কাজ পায় ঠিকাদার আব্দুল মান্নান। কাজ পাওয়ার পর থেকেই উক্ত ঠিকাদারের কাছে ৫ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান ওরফে কসাই খলিলের ছোট ভাই কসাই সাদ্দাম চাঁদা চেয়ে আসছিল।কিন্তু ঠিকাদার মান্নান চাঁদাবাজদের দাবীকৃত চাঁদার টাকা না দেওয়ার কারণে শনিবার বিকেলে সন্ত্রাসী সাদ্দামসহ ১০/১২ জন মিলে ঠিকাদার আ. মান্নানের ওপর হামলা চালায়। এবং তাকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। পরে আহতাবস্থায় প্রথমে তাকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নেওয়া হয় । পরে তার অবস্থা অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

এ ঘটনার আহত মান্নানের স্ত্রী রোকেয়া বেগম বাদী হয়ে পল্লবী থানায় ৮ জন কে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন।

থানার অভিযোগের বিষয় আসামি পক্ষরা জানার পর কসাই সাদ্দামের নেতৃত্বে তারা আবার বাসায় হামলা চালায় এবং তার ছোট ভাই অনন্ত কে কুপিয়ে আহত করে। দুই জনই ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় আছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, চাঁদাবাজ সন্ত্রাসীদের হামলায় দুইজন আহতাবস্হায় হাসপাতালে এসেছে তাদেরকে চিকিৎসাধীন রেখেছে চিকিৎসকরা। একজনের অবস্থা গুরুতর।

বিএনএনিউজ/এইচ.এম/এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ