39 C
আবহাওয়া
৪:১৮ অপরাহ্ণ - এপ্রিল ৩০, ২০২৪
Bnanews24.com
Home » মোহাম্মদ সালাহ’র বেতন প্রতি সপ্তাহে ৩ লাখ ৫০ হাজার পাউন্ড

মোহাম্মদ সালাহ’র বেতন প্রতি সপ্তাহে ৩ লাখ ৫০ হাজার পাউন্ড

মোহাম্মদ সালাহ'র

মিশরীয় তারকা ফুটবলার মোহাম্মদ সালাহ’র সঙ্গে লিভারপুল ক্লাব নতুন করে চুক্তি সম্পাদন করেছে। চুক্তি অনুয়ায়ি ৩০বছর বয়সী মোহাম্মদ সালাহ প্রতি সপ্তাহে বেতন পাবেন ৩ লাখ ৫০ হাজার পাউন্ড।

নতুন এই চুক্তি অনুযায়ী ক্লাবের সর্বোচ্চ বেতনধারী খেলোয়াড়। ২০২৫ সাল পর্যন্ত প্রতি সপ্তাহে বেতন বাবদ এই মিশরীয় তারকা পাবেন ৩ লাখ ৫০ হাজার পাউন্ড।
সালাহর বর্তমান চুক্তির এটিই ছিল শেষ বছর। তার দাবী দাওয়া নিয়ে আলোচনার পর নতুন এই চুক্তিটি সম্পাদিত হয়েছে।

বিগত ৫ বছর অ্যানফিল্ডে থেকে ২৫৪ টি ম্যাচে সালাহ সর্বমোট ১৫৬টি গোল করেছেন।

লিভারপুল কোচ জার্গেন ক্লপ বলেন, ২০১৭ সালে রোমা থেকে আসার পর, ক্লপের দলটির ঘরোয়া ও ইউরোপীয় মঞ্চে সফলতার অন্যতম অংশ হয়ে উঠেছেন সালাহ। ২০১৯ সালে চ্যাম্পিয়ন্স লিগের অল ইংলিশ ফাইনালে টটেনহ্যামের বিপক্ষে গোল করে দলকে জয় এনে দিয়েছিলেন সালাহ। ২০২০ সালে প্রিমিয়ার লিগের সর্বোচ্চ গোলদাতার আসনটিও নিজের করে নিয়েছিলেন ৩০ বছর বয়সি এই মিশরিয় তারকা।

শেষ পর্যন্ত নতুন চুক্তিতে স্বাক্ষর করার ফলে দলের হয়ে আরো অনেক ট্রফি জয়ের লক্ষ্য পুরনের লক্ষ্য স্থির করেছেন সালাহ। তিনি বলেন,‘ এই ক্লাবের সঙ্গে ট্রফি জয় করতে পেরে আমি দারুন রোমঞ্চ অনুভব করি। এটি সবার জন্য একটি খুশির দিন। আমার মতে চুক্তি নবায়নে সময় কিছুটা  বেশী লাগলেও এখন সব কিছু শেষ হয়ে গেছে। এখন মনোযোগ দিতে হবে আগামীর দিকে।’

বিএনএনিউজ২৪,জিএন

 

Loading


শিরোনাম বিএনএ