27 C
আবহাওয়া
৬:৪৬ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » আনোয়ারায় ভোটার-হালনাগাদ কর্মীদের ওপর হামলা, আটক ১

আনোয়ারায় ভোটার-হালনাগাদ কর্মীদের ওপর হামলা, আটক ১

আনোয়ারায় ভোটার-হালনাগাদ কর্মীদের ওপর হামলা, আটক ১

বিএনএ, আনোয়ারা : চট্টগ্রামের আনোয়ারায় ভোটার-হালনাগাদ কার্যক্রম শেষ করে ফেরার পথে এ কাজে নিয়োজিত সদস্যদের ওপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার (১ জুলাই) উপজেলার ৩নং রায়পুর ইউনিয়নের রায়পুর উচ্চ বিদ্যালয় হালনাগাদ কার্যক্রম শেষে রাসেল নামে এক যুবকের নেতৃত্বে এই হামলার ঘটনা ঘটে।

এই ঘটনায় অভিযুক্ত মোঃ রাসেল (২১) কে আটক করে পুলিশ।

জানা যায়, শুক্রবার  সন্ধ্যা ৬টার  সময় ভোটার হালনাগাদ কার্যক্রমে জড়িত সদস্যরা তাদের ঐ দিনের সকল কার্যক্রম শেষ করার পর পরই মোঃ রাসেল (২১) নামের ১জন তার চাচাতো ভাই মোঃ হেলালকে ভোটার হওয়ার জন্য নিয়ে আসে।

কিন্তু সময় শেষ হয়ে যাওয়ার কারণে হালনাগাদ কার্যক্রমে জড়িত সদস্যরা উক্ত দিনে ভোটার করতে রাজি হয়নি। এর মধ্যে উক্ত ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। পরবর্তী সময়ে রাসেল ১২-১৫ জন সহযোগী নিয়ে নির্বাচন কার্যক্রম ব্যবহৃত জিনিসপত্র ভাঙচুর করে এবং নির্বাচনী কার্যক্রমে জড়িত সদস্যদের মেরে আহত করে। পরে এই ঘটনা নির্বাচন অফিসকে জানানো হলে তারা স্থানীয় আনোয়ারা থানার মাধ্যমে অভিযান চালিয়ে রাসেলকে শনিবার ভোর ৪টার সময় গ্রেফতার করে।

এবিষয়ে আনোয়ারা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সৈয়দ ওমর বলেন, ভোটার হালনাগাদ কার্যক্রমে জড়িত সদস্যদের উপর হামলায় প্রধান অভিযুক্তকে গ্রেফতার করে আদলতে সোপর্দ করা হয়েছে।

বিএনএনিউজ/ এনামুল হক নাবিদ/এইচ.এম।

Loading


শিরোনাম বিএনএ