26 C
আবহাওয়া
১০:৫১ পূর্বাহ্ণ - মে ৯, ২০২৪
Bnanews24.com
Home » কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৮ জন গুলিবিদ্ধ

কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৮ জন গুলিবিদ্ধ

কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৮ জন গুলিবি

বিএনএ, নোয়াখালী : কোম্পানীগঞ্জের বসুরহাট এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নোয়াখালীর আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে ৮ জন গুলিবিদ্ধ ও বহুজন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

বৃহস্পতিবার রাত ১১টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড এলাকার খালেক মেম্বার ও হেলাল মেম্বারের বাড়িতে এই ঘটনা ঘটে।

বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের কাদের মির্জার অনুসারী চরএলাহী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আবদুল গনি বলেন, চরএলাহীর চেয়ারম্যান আবদুর রাজ্জাকের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী রাতের অন্ধকারে তাদের (গনি) খালেক মেম্বারের বাড়ি এবং পার্শ্ববর্তী হেলাল মেম্বারের বাড়িতে হামলা চালায়।

এ সময় সন্ত্রাসীদের নির্বিচারে গুলির শব্দে ঘুমন্ত নারী-পুরুষ ও শিশুরা দিগ্বিদিক ছুটোছুটি করে পালাতে থাকে। গুলিতে তাদের অন্তত আটজন মারাত্মক আহত হয়েছেন।

সংঘর্ষে গুলিবিদ্ধরা হচ্ছেন- চর এলাহী ইউপির ৪ নং ওয়ার্ডের মেম্বার হেলাল উদ্দিন (৩৫),ফিরোজ ২৫),সাদ্দাম হোসেন (৪০), ইলিয়াস (২৫), ইউসুফ (৩০), রুবেল (২৮), সবুজ (৩৫) ও বাহার (৩০)।

আবদুল গনি দাবি করেন, গত ২৫ জুন (শুক্রবার) অস্ত্রসহ র‌্যাবের হাতে আটক সন্ত্রাসীর বিরুদ্ধে সাক্ষী দেয়ায় রাজ্জাক ও শাহীনের নেতৃত্বে এ হামলা চালানো হয়েছে।

অন্যদিকে চরএলাহী ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান আবদুর রাজ্জাক তিনি বা তার লোকজন কর্তৃক হামলার বিষয়টি অস্বীকার করে বলেন, এটা গনিসহ তাদের লোকজনের সাজানো নাটক। বরং উল্টো চেয়ারম্যান তার বাড়িতে গনির লোকজন হামলা করেছে বলে দাবি করেন।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফ উদ্দীন আনোয়ার সংঘর্ষের ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, উপজেলা সদর থেকে ২৫ কিলোমিটার দূরে এ হামলার ঘটনা ঘটেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তিনি আরো বলেন, আহতদের উদ্ধার করে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটক করতে পুলিশ অভিযান শুরু করেছে।

বিএনএনিউজ/জেবি

Loading


শিরোনাম বিএনএ