28 C
আবহাওয়া
৫:৫৫ অপরাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » ময়মনসিংহে জ্বালানির গোডাউনে আগুন

ময়মনসিংহে জ্বালানির গোডাউনে আগুন


বিএনএ,ময়মনসিংহ:  ময়মনসিংহের ফুলবাড়িয়ায় জ্বালানির গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের ৬ ইউনিট প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে দাবি ব্যবসায়ীর।

শনিবার (২ মার্চ) বেলা সোয়া ২ টার দিকে পৌর সদরের প্রধান সড়কের ইসলাম এন্ড ব্রাদার্সের জ্বালানির গোডাউনে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মো. মাসুদ সরদার বিষয়টি নিশ্চিত করেছেন।

ফায়ার সার্ভিস সূত্র জানায়, ইসলাম এন্ড ব্রাদার্স নামক ওই দোকানে ডিজেল, পেট্রোল, মবিল ও কেরোসিন বিক্রি করা হতো। ওই দোকানের পিছনের দিক থেকে আগুনের সুত্রপাত হয়। আগুনে পুড়ে যায় ইসলাম এন্ড ব্রাদার্স  নামক দোকানটি। এছাড়া তাদের একটি সরিষার তেলের মিল পুড়ে যায়। আগুন ছড়িয়ে পড়ে পাশের আরও পাঁচটি দোকানের ক্ষতি হয়েছে।

দোকানের মালিক নুরুল ইসলাম বলেন, শুনেছি পেট্রোল এক ড্রাম থেকে আরেক ড্রামে স্থানান্তর করার সময় আগুন লাগে। প্রাথমিককভাবে ধারণা করছি আমাদের ৩৫ লাখ টাকার ক্ষতি হয়েছে। আশপাশের আরও কয়েকটি দোকানে আগুন ছড়িয়ে পড়ে তাদের ক্ষতি হয়েছে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারি পরিচালক মো. মাসুদ সরদার বলেন, ইসলাম এন্ড ব্রাদার্স দোকানে ডিজেল, পেট্রোল ও সরিষার তেল বিক্রি করত, ওই দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ফায়ার সার্ভিসের ৬ ইউনিট প্রায় দুই ঘন্টায় আগুন নিয়ন্ত্রনে আনে। তদন্ত সাপেক্ষে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে। এই ঘটনায় কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

বিএনএ/ হামিমুর রহমান, ওজি/হাসনা

Loading


শিরোনাম বিএনএ