36 C
আবহাওয়া
৬:৪৪ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » ব‌বির নেত্রকোণা ‌জেলা ছাত্রকল্যাণ স‌মি‌‌তির নেতৃ‌ত্বে আহসান ও ‌মো‌মেন

ব‌বির নেত্রকোণা ‌জেলা ছাত্রকল্যাণ স‌মি‌‌তির নেতৃ‌ত্বে আহসান ও ‌মো‌মেন

ব‌বির নেত্রকোণা ‌জেলা ছাত্রকল্যাণ স‌মি‌‌তির নেতৃ‌ত্বে আহসান ও ‌মো‌মেন

বিএনএ, ববি: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে সভাপতি হয়েছেন আহসান উল্লাহ (মার্কেটিং) এবং সাধারণ সম্পাদক মো. আব্দুল মোমেন (রসায়ন)। তারা দু’জন বিশ্ববিদ্যালয়ের ৯ম ও ১০ম ব্যাচের শিক্ষার্থী।

শুক্রবার (১ মার্চ) নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ সমিতির ২০২২-২০২৩ কার্যনিবাহীর কমিটির সভাপতি রিফাত সারোয়ার খান এবং সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণ সমিতির আগামী ১ বছরের জন্য ২০২৩-২০২৪ কার্যনিবাহীর পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হলো। সভাপতি হয়েছেন আহসান উল্লাহ (৯ম আবর্তন) এবং সাধারণ সম্পাদক মো. আব্দুল মোমেন (১০ম আবর্তন)।

ক‌মি‌টি‌তে সহসভাপ‌তি প‌দে র‌য়ে‌‌ছেন মাহমুদুল হাসান সজীব এবং রেদুয়ান হো‌সেন। যুগ্ম সাধারণ সম্পাদক আ‌লি আহ‌মেদ। সাংগঠ‌‌‌নিক প‌‌দে র‌য়ে‌ছেন পিয়াস আহ‌মেদ, মো. মাহাবুব হো‌সেন, অ‌মিত পুরকায়স্থ, মো. তু‌হিন, আকাশ সেন, দিদার আল ইমরান ও পা‌ভেল মিয়া। অর্থ সম্পাদক প‌দে র‌য়ে‌‌ছেন, জোনা‌য়েদ আহ‌মেদ।

নবগঠিত কমিটির সভাপতি আহসান উল্লাহ বলেন, “নৈসর্গিক সৌন্দর্য ও মগরা নদীর তীরে অবস্থিত নেত্রকোনা থেকে আসা সকল শিক্ষার্থীকে সার্বিকভাবে সহযোগিতা করা এবং ভালোবাসার ৫৫ একরে নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ সমিতিকে একটি রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত করতে সর্বোচ্চ চেষ্টা করবো।”

সাধারণ সম্পাদক আব্দুল ‌মো‌মেন ব‌‌লেন, “ভর্তি পরীক্ষার পর একজন শিক্ষার্থী উচ্চ শিক্ষালাভের আশায় প্রিয়জনদের ছেড়ে গারো পাহাড়ে ঘেরা সুদূর নেত্রকোনা থেকে ৩৬৫ কিলোমিটার দূরের অচেনা এই শহরে আসে। তাদের যেকোনো প্রয়োজনে পাশে থেকে ভ্রাতৃত্বের বন্ধন সুদৃঢ় করাই আমাদের লক্ষ্য, আমরা সবাই মিলে সে লক্ষ্যেই কাজ করে যাবো, ইনশাআল্লাহ।”

বিএনএনিউজ/ রবিউল/ বিএম

Loading


শিরোনাম বিএনএ