26 C
আবহাওয়া
৩:০৮ পূর্বাহ্ণ - মে ৩, ২০২৪
Bnanews24.com
Home » শিক্ষা বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের নেতৃত্বে শরীফ-ইউসুফ

শিক্ষা বিজ্ঞান অনুষদ ছাত্রলীগের নেতৃত্বে শরীফ-ইউসুফ


বিএনএ, নোবিপ্রবি: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) শিক্ষা বিজ্ঞান অনুষদ শাখা ছাত্রলীগের প্রতিষ্ঠাকালীন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে নোবিপ্রবির শিক্ষা বিভাগের ২০১৭- ১৮ সেশনের শরীফুল ইসলাম ভূঁইয়া শরিফকে সভাপতি ও শিক্ষা প্রশাসন বিভাগের ২০১৮-১৯ সেশনের আবু ইউসুফকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারী) নোবিপ্রবি শাখা ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান ও সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে নতুন এ কমিটির অনুমোদন দেন।

এ বিষয়ে শিক্ষা বিজ্ঞান অনুষদ শাখা ছাত্রলীগের নবনির্বাচিত সভাপতি শরীফুল ইসলাম ভুঁইয়া শরীফ বলেন, আমি আমার হৃদয়ের অন্ত:স্থল থেকে কৃতজ্ঞতা জানাচ্ছি নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি নাঈম রহমান ভাই এবং সাধারণ সম্পাদক জাহিদ হাসান শুভ ভাইয়ের প্রতি। শিক্ষা বিজ্ঞান অনুষদের শিক্ষার্থীদের ম্যান্ডেট নিয়ে উনারা আমার হাতে যে গুরু দায়িত্ব অর্পণ করেছেন আমি যেন তা যথাযথ পালন করতে পারি সেজন্য শিক্ষা বিজ্ঞান অনুষদের শিক্ষার্থীদের কাছ থেকে সহযোগিতা চাচ্ছি এবং দেশরত্ন শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গঠনে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসেবে কাজ করে যাবো।

শিক্ষা বিজ্ঞান অনুষদ শাখা ছাত্রলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক আবু ইউসুফ বলেন, সর্বপ্রথম কৃতজ্ঞতা জানাই মহান সৃষ্টিকর্তার প্রতি। কৃতজ্ঞতা জানাই বর্তমান সময়ের সবচেয়ে বেশি সুপরিচিত এবং সাংগঠনিক ভাবে সবচেয়ে বেশি গতিশীল, বাংলাদেশ ছাত্রলীগ, নোবিপ্রবি শাখার সংগ্রামী সভাপতি নাঈম রহমান ভাইয়ের প্রতি এবং বর্তমান সময়ের সবচেয়ে বেশি সৃজনশীল এবং স্মার্ট ছাত্রনেতা জাহিদ হাসান শুভ ভাইয়ের প্রতি। আমি চেষ্টা করবো বিশ্ববিদ্যালয়ের অন্তর্গত সকল ইউনিট থেকে শিক্ষা বিজ্ঞান অনুষদ ছাত্রলীগকে একটি ইউনিক ইউনিট হিসেবে গড়ে তুলতে। ছাত্রদের অধিকার আদায়ে সবসময় কাজ করে যাবো এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ভিশন “স্মার্ট বাংলাদেশ” বিনির্মাণে কাজ করে যাবো।

বিএনএনিউজ/শাফি/ বিএম/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ