31 C
আবহাওয়া
১:২৬ পূর্বাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » পররাষ্ট্রমন্ত্রীর পিতা নুরুচ্ছফা তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী শুক্রবার

পররাষ্ট্রমন্ত্রীর পিতা নুরুচ্ছফা তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী শুক্রবার

মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি’র পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদার

ঢাকা: মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, বৃহত্তর চট্টগ্রাম আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও পাবলিক প্রসিকিউটর (পিপি) এবং পররাষ্ট্রমন্ত্রী ড. হাছান মাহমুদের পিতা আলহাজ্ব এডভোকেট নুরুচ্ছফা তালুকদারের ১৩তম মৃত্যুবার্ষিকী শুক্রবার ২ ফেব্রুয়ারি।

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার সুখবিলাস উচ্চ বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা শিক্ষানুরাগী এই সমাজসেবকের আত্মার শান্তি কামনা করে শুক্রবার বাদ আছর মন্ত্রীর চট্টগ্রাম শহরস্থ বাসভবনের পাশে মৌসুমী আবাসিক এলাকার আলিফ মিম জামে মসজিদ এবং রাঙ্গুনিয়ার সুখবিলাসে নিজ বাড়ি সংলগ্ন মসজিদে কুরআন খতম, দোয়া মাহফিল ও দুস্থ এবং এতিমদের মাঝে খাবার বিতরণ কর্মসূচির আয়োজন করেছে মরহুমের পরিবার ও শুভাকাঙ্ক্ষীরা। তারা মরহুমের আত্মার শান্তির জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন।

এছাড়া রাঙ্গুনিয়ার বিভিন্ন মসজিদে এ দিন খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে। পাশাপাশি প্রথিতযশা এই আইনজীবীর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে এডভোকেট নুরুচ্ছফা তালুকদার স্মৃতি সংসদ, চট্টগ্রামস্থ রাঙ্গুনিয়া সমিতি ও শুভানুধ্যায়ীরা দোয়া মাহফিলের আয়োজন করেছে। আগামী ৪ঠা ফেব্রুয়ারি রোববার বাদ যোহর চট্টগ্রাম কোর্টবিল্ডিং জামে মসজিদে জেলা আইনজীবি সমিতির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বিএনএ,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ