27 C
আবহাওয়া
৭:০১ অপরাহ্ণ - মার্চ ২৮, ২০২৪
Bnanews24.com
Home » কুবিতে নেত্রকোনা স্টুডেন্টস এসোসিয়েশনের নবীনবরণ 

কুবিতে নেত্রকোনা স্টুডেন্টস এসোসিয়েশনের নবীনবরণ 


বিএনএ, কুবি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে আঞ্চলিক ছাত্র সংগঠন ‘নেত্রকোনা স্টুডেন্টস এসোসিয়েশনের নবীন বরণ ও প্রবীণ বিদায় অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২ ফেব্রয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে এ অনুষ্ঠান শুরু হয়।

অনুষ্ঠানে নৃবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী সাআদ ইবনে সাঈদের সভাপতিত্বে ও তাসনিম হক অনন্যার সঞ্চালনায় গনিত বিভাগের সহযোগী অধ্যাপক জিল্লুর রহমান ও আইসিটি বিভাগের প্রভাষক আলিমুল রাজী উপস্থিত ছিলেন। আরও উপস্থিত ছিলেন কুমিল্লা কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ আহাম্মদ সনজুর মোরশেদ, বড়লেখা টিটিসির অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. কামরুল হাসান, এডভোকেট মাহমুদা খানম (শিল্পী), বৃহত্তর ময়মনসিংহ কল্যাণ সমতির সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান ও দপ্তর ও প্রচার সম্পাদক মাজহারুল ইসলাম।

অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয়। তারপর আলোচনা সভার আয়োজন করা হয়।আমন্ত্রিত অতিথিরা শিক্ষার্থীদের উদ্দেশ্য বিভিন্ন দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন। সবশেষে প্রবীণ শিক্ষার্থী ও অতিথিদের হাতে সম্মাননা স্মারক ক্রেস্ট প্রদান করা হয়।

শিক্ষার্থীদের বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দিয়ে ইঞ্জিনিয়ার মো. কামরুল হাসান বলেন, নিজেকে এমনভাবে গড়ে তুলতে হবে যেন চাকরি তোমাদের খুঁজে। এজন্য তোমাদের বিভিন্ন বিষয়ে দক্ষতা বৃদ্ধি করতে হবে।

জিল্লুর রহমান বলেন, তোমাদের অ্যাকাডেমিক পড়াশোনার পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের সহশিক্ষা কার্যক্রমগুলোতে সম্পৃক্ত করবে। তোমাদের সৃজনশীলতা ও যুক্তির মাধ্যমে নিজেকে আগামীর জন্য প্রস্তুত করতে হবে। শিক্ষার্থীদের উদ্দেশ্য করে বলেন, আমাদের সবচেয়ে মূল্যবান জিনিস হচ্ছে মস্তিষ্ক। তাই মস্তিষ্কের ইতিবাচক ব্যবহার তোমাদের করতে হবে।

বিএনএনিউজ/হাবিবুর রহমান / এইচ.এ।

Loading


শিরোনাম বিএনএ