38 C
আবহাওয়া
৫:৩৩ অপরাহ্ণ - এপ্রিল ২৩, ২০২৪
Bnanews24.com
Home » শেষ মুহূর্তের গোলে আর্সেনালকে হারাল সিটি

শেষ মুহূর্তের গোলে আর্সেনালকে হারাল সিটি

গোল

বিএনএ স্পোর্টস ডেস্ক: বছরের শুরুতে রোমাঞ্চকর জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। শেষ মুহূর্তের গোলে ১০ জনের দল হয়ে পড়া আর্সেনালকে তাদেরই মাঠ এমিরেটসে ২-১ ব্যবধানে হারিয়েছে সিটিজেনরা। প্রথমার্ধে এগিয়ে ছিল গানাররা। ৩১তম মিনিটে কাইরেন টিয়ার্নির পাস থেকে সিটির জাল খুঁজে নেন বুকায়ো সাকা।

পেপ গার্দিওলার দল সমতায় ফের বিরতির পর। ৫৭তম মিনিটে পেনাল্টি কিক থেকে সিটিকে সমতায় ফেরান রিয়াদ মাহরেজ। বার্নার্দো সিলভাকে ডি-বক্সের ভেতর ফেলে দেন গ্রানিত জাকা। মাঠের পাশের মনিটরে ঘটনা পর্যবেক্ষণ করে পেনাল্টির নির্দেশ দেন রেফারি স্টুয়ার্ট আটওয়েল।

এর পরের মিনিটে দ্বিতীয় গোল হজম করতে বসেছি গার্দিওলার দল। কিন্তু গোললাইন থেকে বল ক্লিয়ার করেন নাথান আকে। ৫৯তম মিনিটে ১০ জনের দল হয়ে পড়ে আর্সেনাল। গ্যাব্রিয়েলে জেসুসকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখে মাঠ ছাড়েন ব্রাজিলিয়ান ডিফেন্ডার গ্যাব্রিয়েল।

তবে খর্বশক্তি নিয়েও নির্ধারিত ৯০ মিনিট পর্যন্ত সিটিজেনদের ঠেকিয়ে রেখেছিল গানাররা। কিন্তু যোগ করা তৃতীয় মিনিটে সিটিকে এগিয়ে দেন রদ্রি।

এই জয়ে প্রিমিয়ার লিগের পয়েন্ট তালিকার শীর্ষস্থান আরও মজবুত করল গার্দিওলার দল। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের পয়েন্ট ২১ ম্যাচে ৫৩। দুইয়ে থাকা চেলসির চেয়ে ১১ পয়েন্ট এগিয়ে গেছে তারা। ২০ ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে চারে আর্সেনাল।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ