27 C
আবহাওয়া
৭:৩০ পূর্বাহ্ণ - মে ১৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীর মুগদায় বাসে আগুন

রাজধানীর মুগদায় বাসে আগুন


বিএনএ, ঢাকা: বিএনপি-জামায়াতের ঘোষিত তিন দিনের সর্বাত্মক অবরোধ কর্মসূচির দ্বিতীয় দিনে রাজধানীর মুগদা এলাকায় একটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (১ নভেম্বর) দুপুর ১২টার দিকে মিডলাইন পরিবহনের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা।

বাসটিতে আগুন দেওয়ার সময় আল আমিন (২০) নামে একজনকে ধাওয়া করে স্থানীয়রা আটক করেন। পরে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুর্বৃত্তরা বাসের যাত্রী ছিল। বাসটি এসে হঠাৎ সড়কের ওপর ব্রেক করে। বাস থেকে কয়েকজন যাত্রী বের হয়ে ভাঙচুর শুরু করে, পরে বাসের ভেতরে একজন আগুন ধরিয়ে পালিয়ে যায়। আগুন দেওয়ার ২/৩ মিনিট পরই ঘটনাস্থলের বিপরীতে বিপুল সংখ্যক পুলিশ দেখা যায়।

মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। ওসি আব্দুল মজিদ বলেন, ‘এ ঘটনায় আটক আল আমিনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।’

উল্লেখ্য, সরকারের পদত্যাগের এক দফা দাবি, মহাসমাবেশে হামলা ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ নেতাকর্মীদের গ্রেপ্তারের প্রতিবাদে বিএনপি-জামায়াত ও বিরোধী দলগুলোর দেশব্যাপী সর্বাত্মক অবরোধ কর্মসূচি চলছে। তিন দিনের এ অবরোধ কর্মসূচি মঙ্গলবার (৩১ অক্টোবর) থেকে শুরু হয়ে চলবে বৃহস্পতিবার (২ নভেম্বর) পর্যন্ত।

বিএনএ/এমএফ

Loading


শিরোনাম বিএনএ