34 C
আবহাওয়া
১১:৪৯ পূর্বাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » বোয়ালখালীতে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালীতে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বোয়ালখালীতে আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের বোয়ালখালীতে অসীম ঘোষ (৩৯) নামের এক আইনজীবীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৩০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে নিজ বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত অসীম উপজেলার আমুচিয়া ইউনিয়নের পূর্ব ধোরলা ৮ নম্বর ওয়ার্ডের মৃত গৌরাঙ্গ ঘোষের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য পঙ্কজ চন্দ জানান, শনিবার রাতে পঁচা দুর্গন্ধ ছড়িয়ে পড়লে প্রতিবেশিরা এ ঘটনা জানতে পারেন। পরে থানায় খবর দিলে পুলিশ ঘর থেকে অসীমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, অসীম ঘোষ একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। পরবর্তীতে তা ছেড়ে দিয়ে ওকালতি পেশায় যুক্ত হন। তারা দুই ভাই ও এক বোন। অসীমের বাবা-মা বেঁচে নেই। সম্প্রতি তার বিয়ের কথাবার্তা চলছিল। বাড়িতে অসীম একাই থাকেন। বোনের বিয়ে হয়ে গেছে। তার ছোট ভাইয়ের মানসিক সমস্যা থাকায় এদিকে-ওদিক ঘুরে বেড়ায়।

আরও পড়ুন: চট্টগ্রামে ৪ হাজার ৬শত পিস ইয়াবাসহ আটক ১

অসীমের বোন রমা ঘোষ জানান, গত বৃহস্পতিবার চট্টগ্রাম নগরী থেকে বাড়ি আসে অসীম। এরপর গতকাল শনিবার রাত ৮টার দিকে বাড়ির লোকজন ফোনে জানায় অসীম গলায় ফাঁস দিয়েছে।

বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আছহাব উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

বিএনএনিউজ/বাবর মুনাফ

Loading


শিরোনাম বিএনএ