34 C
আবহাওয়া
২:০৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার

দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার

দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার

বিএনএ ডেস্ক: সিরাজগঞ্জের বেলকুচি থেকে দুই সন্তানসহ মায়ের লাশ উদ্ধার করেছে পুলিশ। ধুকুরিয়া বেড়া ইউনিয়নের সুলতান মিয়ার প্রথম স্ত্রী রওশনারা (৪০) তার ১০ বছরের ছেলে জেহাদ ও ৩ বছর বয়সী ছেলে মাহিম-এর মরদেহ উদ্ধার করা হয়।

শনিবার (১ অক্টোবর) সন্ধ্যার দিকে তিন জনের মরদেহ তাদের ঘরে পাওয়া যায়। সিরাজগঞ্জ পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডল জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে মনে করছেন তারা। তবে ঘটনার সম্ভাব্য সব কারণ খুঁজে বের করতে তদন্ত শুরু হয়েছে। বলছেন, দ্রুত আসল রহস্য বের হয়ে আসবে।

স্থানীয়রা জানান, দ্বিতীয় স্ত্রীর মামলায় দীর্ঘ দিন কারাভোগের পর সম্প্রতি জামিনে মুক্তি পান সুলতান মিয়া। থাকতেন দ্বিতীয় স্ত্রীর কাছেই। তার প্রথম স্ত্রী রওশনারা অন্যের বাড়িতে সুতাকাটা শ্রমিকের কাজ করতেন। দুই ছেলেকে নিয়ে ছিল তার সংসার।

গত কয়েক দিন ধরে রওশনারা মহাজন বাড়িতে কাজে যান না। মহাজন তার সাথে যোগাযোগের চেষ্টা করেন। তবে না পেয়ে রওশনারার বড়বোন লিলি খাতুনকে ফোন দিয়ে বিষয়টি জানান। লিলি খাতুন শনিবার দুপুরে ধুকুরিয়া বেড়া ইউপির মবুপুর গ্রামের বাড়িতে গিয়ে ঘরের সিটকিনি বন্ধ পায়। ঘরের সিটকিনি খুললে তাদের মরদেহ দেখে চিৎকার দিলে স্থানীয়রা এসে জড়ো হন।

বেলকুচি থানার ওসি তাজমিলুর রহমান জানান, একটি ফাঁকা বাড়িতে রওশনারা তার দুই ছেলেকে নিয়ে থাকতেন। ঘটনার রহস্য উদঘাটনে কাজ চলছে।

বিএনএ/এ আর

Loading


শিরোনাম বিএনএ