34 C
আবহাওয়া
২:২৮ অপরাহ্ণ - মে ৪, ২০২৪
Bnanews24.com
Home » রাঙ্গুনিয়ায় এনাম হত্যা, গ্রেফতার ২

রাঙ্গুনিয়ায় এনাম হত্যা, গ্রেফতার ২


বিএনএ, চট্টগ্রাম : চট্টগ্রামের দক্ষিণ রাঙ্গুনিয়া থানা এলাকায় এনাম হত্যার প্রধান দুই আসামি কামাল উদ্দিন @ গাছ কামাল এবং মোঃ ইউসুফ কে আটক করেছে র‌্যাব-৭। শুক্রবার (৩০ সেপ্টেম্বর) ভোরে তাদের গ্রেফতার করা হয়।

র‌্যাব-৭ জানায়, নিহত ভিকটিম এনাম উদ্দিনের সাথে কামাল উদ্দিন @ গাছ কামাল এবং মোঃ ইউসুফ এর সাথে বিভিন্ন বিষয় নিয়ে অভ্যন্তরীণ কোন্দল চলে আসছিল।গত ১৯ জুলাই রাত আনুমানিক ১১ টায় এনাম বসত ঘরের কক্ষে ঘুমানোর প্রস্তুতি নেওয়ার সময় কামাল উদ্দিন @ গাছ কামাল এবং মোঃ ইউসুফ তাদের দলবল নিয়ে দরজায় এসে এনাম এর নাম ধরে ডাকা-ডাকি করতে থাকে। তখন এনাম এর স্ত্রী রুনা আক্তার ঘরের দরজা খুলে এভাবে চিৎকার করে ডাকার কারণ জানতে চাওয়া মাত্রই তাকে ধাক্কা মেরে ফেলে দেয় দুস্কৃতিকারীরা ।তাদের হাতে থাকা আগ্নেয়াস্ত্র নিয়ে এনাম এর ঘরের ভিতর প্রবেশ করে লাঠি দিয়ে এনামের বুকে উপর্যুপরি আঘাত করতে থাকে। এক পর্যায়ে ভিকটিম মাটিতে পড়ে গেলে তার স্ত্রী রুনা আক্তার কৌশলে ঘরের বৈদ্যুতিক লাইট বন্ধ করে দেয়। তখন এনাম দিশেহারা হয়ে বাড়ির পাশে জনৈক জাহাঙ্গীরের বসত ঘরে প্রবেশ করে খাটের নিচে লুকিয়ে আত্মরক্ষার চেষ্টা করে। কিন্তু ঘাতকরা তাকে খাটের নিচ হতে বের করে গুলি করে হত্যা করে।

উক্ত ঘটনায় এনামের ছোট ভাই বাদী হয়ে চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া থানায় ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত ৫ জন নামীয় এবং অজ্ঞাত নামা ৭/৮ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে। যার মামলা নং-০৭, তারিখ: ২০ জুলাই ২০২২খ্রি:, ধারা: ৩০২/৩৪ দন্ডবিধি।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭ গত ৩০ সেপ্টেম্বর ভোরে বায়োজিদ বোস্তামি থানাধীন ক্যান্টনমেন্ট রেলস্টেশন এলাকায় এবং চান্দগাঁও থানাধীন কাপ্তাই রাস্তার মাথা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হতে উক্ত মামলার দুই আসামী কামাল উদ্দিন @ গাছ কামাল (৩৮), মোঃ ইউসুফ (২৪)কে গ্রেফতার  করে।

বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ