36 C
আবহাওয়া
১১:০১ অপরাহ্ণ - মে ২, ২০২৪
Bnanews24.com
Home » গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চের পুকুরে যুবকের মরদেহ

গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চের পুকুরে যুবকের মরদেহ

গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চের পুকুরে যুবকের মরদেহ-ছবি সংগৃহিত

বিএনএ, ঢাকা : রাজধানীর গুলিস্তানে মহানগর নাট্যমঞ্চের পুকুর থেকে উজ্বল হোসেন (৩২) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (১ অক্টোবর) বেলা ১১টার দিকে পল্টন থানার পুলিশ পুকুর থেকে ভাসমান অবস্থায় তার মরদেহটি উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়।

পল্টন থানার উপ-পরিদর্শক (এসআই) ওবায়দুর রহমান জানান, উজ্জলের বাবার নাম জামাল হোসেন।গুলিস্তান নাট্যমঞ্চ এলাকায় ভবঘুরে জীবনযাপন করতেন তিনি। বৃহস্পতিবার সকালে কয়েকজন মিলে নাট্যমঞ্চের পুকুরে গোসল করতে নামে।এরপর সবাই পুকুর থেকে উঠে গেলেও উজ্জল ওঠতে পারেনি। এ সময় তার সঙ্গে থাকা অন্যরা পানিতে ডুব দিয়ে খোঁজাখুঁজি করে। দীর্ঘক্ষণ খোঁজাখুঁজি করেও কোনো সন্ধান না পেয়ে তারা সেখান থেকে চলে যায়। বিষয়টি আর কাউকে জানায়নি।

তিনি আরও বলেন, শুক্রবার সকালে স্থানীয়রা পুকুরে তার মরদেহ ভাসতে দেখে থানায় খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গোসল করতে নেমে পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে শরীরে অজস্র পুরাতন কাটা চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর আসল কারণ নিশ্চিত হওয়া যাবে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ