28 C
আবহাওয়া
৪:১৬ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » অবশেষে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ২৪ ক্রিকেটার

অবশেষে বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে ২৪ ক্রিকেটার

বিসিবির কেন্দ্রীয় চুক্তিতে কারা?

বিএনএ ঢাকা: আসন্ন মৌসুমের জন্য অবশেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)র সঙ্গে চুক্তিসই করেছেন ২৪ ক্রিকেটার। বুধবার(১ সেপ্টম্বর) বিসিবি’র পাটানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে চুক্তিবদ্ধ ক্রিকেটারদের নাম জানানো হয়েছে ।

তালিকায় তিন ফরম্যাটের জন্য আলাদা আলাদা করে মোট ২৪ ক্রিকেটার রয়েছেন। তামিম ইকবালকে টেস্ট ও ওয়ানডের চুক্তিতে রাখা হয়েছে।

কেন্দ্রীয় চুক্তির ২৪ ক্রিকেটার হলেন: মুশফিকুর রহিম (৩ ফরম্যাট), সাকিব আল হাসান (৩ ফরম্যাট), লিটন কুমার দাস (৩ ফরম্যাট), তাসকিন আহমেদ (৩ ফরম্যাট), শরিফুল ইসলাম (৩ ফরম্যাট), তামিম ইকবাল (টেস্ট, ওয়ানডে), মেহেদী হাসান মিরাজ (টেস্ট, ওয়ানডে), তাইজুল ইসলাম (টেস্ট, ওয়ানডে)।

মুমিনুল হক (টেস্ট), নাজমুল হোসেন শান্ত (টেস্ট), আবু জায়েদ রাহী (টেস্ট), সাদমান ইসলাম (টেস্ট), সাইফ হাসান (টেস্ট), এবাদত হোসেন (টেস্ট), মাহমুদউল্লাহ (ওয়ানডে, টি-টোয়েন্টি), মোস্তাফিজুর রহমান (ওয়ানডে, টি-টোয়েন্টি), মোহাম্মদ সাইফউদ্দিন (ওয়ানডে, টি-টোয়েন্টি), আফিফ হোসেন (ওয়ানডে, টি-টোয়েন্টি)। সৌম্য সরকার (টি-টোয়েন্টি), নাঈম শেখ (টি-টোয়েন্টি), শেখ মেহেদী হাসান (টি-টোয়েন্টি), কাজী নুরুল হাসান সোহান (টি-টোয়েন্টি) এবং নাসুম আহমেদ (টি-টোয়েন্টি), শামীম হোশেন (টি-টোয়েন্টি)।

বিএনএনিউজ/আরকেসি

Loading


শিরোনাম বিএনএ