31 C
আবহাওয়া
১১:২৮ অপরাহ্ণ - এপ্রিল ২৭, ২০২৪
Bnanews24.com
Home » টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে অপহৃত কিশোর উদ্ধার, আটক ২

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে অপহৃত কিশোর উদ্ধার, আটক ২


বিএনএ, কক্সবাজার : টেকনাফের রোহিঙ্গা ক্যাম্প থেকে অপহরণের সময় এক রোহিঙ্গা কিশোরকে আহত অবস্থায় উদ্ধার করা হয়েছে। এ সময় অপহরণকারী চক্রের দুই সদস্যকেও গ্রেপ্তার করেছে এপিবিএন পুলিশ।

শুক্রবার (৩০ জুন) সকাল ১০টার দিকে টেকনাফের আলিখালী ক্যাম্প-২৫ এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন টেকনাফ নয়াপাড়া এপিবিএন ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈন উদ্দিন।

উদ্ধার হওয়া কিশোরের নাম আরেস খান (১৪)। সে টেকনাফ শালবাগান রোহিঙ্গা ক্যাম্প-২৬ ব্লক-এফ/৫ এর হামিদুল্লাহর ছেলে।

গ্রেপ্তারকৃতরা হলেন- শালবাগান ক্যাম্প-২৬ এফ/৫ ব্লকের করম আলীর ছেলে রহমত উল্লাহ (২৪) ও ক্যাম্প-২৪ এর ব্লক- এফের মো. সলিমের ছেলে মো. ইব্রাহিম প্রকাশ সাদেক হোসেন (১৭)।

১৬ আর্মড পুলিশ ব্যাটালিয়ন নয়াপাড়া ক্যাম্প কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. মাঈন উদ্দিন জানান, আলীখালী রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প-২৫ এর ব্লক- ডি/২৪ এলাকায় কাঁটাতারের বাইরে পাহাড় সংলগ্ন এলাকা হতে অপহরণকারী চক্রের দুই সদস্য রোহিঙ্গা কিশোর আরেস খানকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় চিৎকার দেয়। সেটি শুনে আশপাশের রোহিঙ্গারা এগিয়ে এলে তারা থমকে দাঁড়ায়। তাদের পাশাপাশি এপিবিএন পুলিশও ঘটনাস্থলে এলে অপহরণ চক্রের দুই সদস্যকে আটক করা সম্ভব হয়। এসময় গুরুতর আহত অবস্থায় কিশোর হারেসকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আহত আরেসকে উদ্ধার করে প্রথমে ক্যাম্প-২৫ এর (আইআরসি) হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠায়।

বিএনএনিউজ/এইচ এম ফরিদুল আলম শাহীন/এইচ.এম/এইচ এইচ

Loading


শিরোনাম বিএনএ