34 C
আবহাওয়া
১১:৫১ পূর্বাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় যাত্রীর মৃত্যু: চালক আটক

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় যাত্রীর মৃত্যু: চালক আটক

চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় যাত্রীর মৃত্যু চালক আটক

বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রাম নগরের হালিশহর থানার ঈদগাঁ কাঁচা রাস্তার মোড়ে একটি বেপরোয়া গতির ট্রাকের ধাক্কায় সিএনজি অটোরিকশা যাত্রী নিহত হয়েছে। গুরুতর জখম হয় অপরজন। এসময় অটোরিকশাটি দুমড়েমুচড়ে যায়। ট্রাকটি শনাক্ত করে চালক মো. ইসমাইলকে (২৫) গ্রেপ্তার করেছে গোয়েন্দা (বন্দর ও পশ্চিম) পুলিশ।

গ্রেপ্তার ইসমাইল ভোলা জেলার বোরহানউদ্দীন থানার বড়পাতা এলাকার মো. শাহজাহানের ছেলে। সে বর্তমানে নগরীর পূর্ব মাদারবাড়ির এলাকায় বসবাস করে।

সোমবার (১ মে) মনসুরাবাদ ডিবি বন্দর ও পশ্চিমের কনফারেন্স রুমে আয়োজিত সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন জানান, গত ২১ এপ্রিল সন্ধ্যায় হালিশহরের ঈদগাঁও কাঁচা রাস্তার মোড়ে বিপরীত দিক থেকে আসা অজ্ঞাতনামা ট্রাক একটি সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে সিএনজি অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে গিয়ে এক যাত্রী নিহত ও এক যাত্রী গুরুতর আহত হয়েছেন।

তিনি আরও জানান, এ ঘটনায় হালিশহর থানায় একটি মামলা দায়ের হয়। পরে শতাধিক সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে ঘাতক ট্রাকটি শনাক্ত করা হয়। ট্রাকের চালক ইসমাইল ভোলায় আত্মগোপন করে আছে বলে খবর পাই। রোববার (৩০ এপ্রিল) ভোলা থেকে চট্টগ্রাম আসার পথে চালক মো. ইসমাইলকে গ্রেপ্তার করা হয়।

বিএনএনিউজ/বিএম

Loading


শিরোনাম বিএনএ