37 C
আবহাওয়া
৯:০৩ অপরাহ্ণ - এপ্রিল ১৯, ২০২৪
Bnanews24.com
Home » সাংবাদিককে মারধর; ভুয়া মেজর আটক

সাংবাদিককে মারধর; ভুয়া মেজর আটক

সাংবাদিককে মারধর; ভুয়া মেজর আটক

বিএনএ, ঢাকারাজধানী ধানমন্ডির ৩ নং রোডে বেসরকারি ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের অপরাধ বিষয়ক প্রতিবেদক মাসুদুর রহমানের ওপর হামলার অভিযোগে সেনাবাহিনীর মেজর পরিচয়দানকারি এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১ এপ্রিল) বিকেল ৫টার দিকে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী সাংবাদিক মাসুদুর রহমান জানান, ধানমন্ডির ৩ নং রোডে মোটরসাইকেলে লেন মেনে যাচ্ছিলেন তিনি। এসময় একটি প্রাডো গাড়ি তার মোটরসাইকেলটিকে চাপতে থাকে। গাড়িটিকে সাইড না দিয়ে তিনি নিজের লেনে থাকায় ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই গাড়ির মালিক। তিনি গাড়ি থেকে নেমে মেজর পরিচয় দিয়ে আক্রমণ চালায়। তখন ওই ব্যক্তির হাতে একটি ওয়াকিটকি ছিল।

সাংবাদিককে মারধরকারী ভুয়া মেজর সাদউল্লাহ
সাংবাদিককে মারধরকারী ভুয়া মেজর সাদউল্লাহ

এসময় সাদউল্লাহ নামে ওই ব্যক্তি নিজেকে সেনাবাহিনীর মেজর হিসেবে পরিচয় দেন। তবে তাকে আটকের পর পুলিশ জানায়, তার মেজর পরিচয় ভুয়া।

সাংবাদিক মাসুদুর রহমান বলেন, ধানমন্ডি থানা পুলিশ ভুয়া মেজর পরিচয় দেয়া সাদউল্লাহকে আটক করে থানায় নিয়ে যায়। জিজ্ঞাসাবাদ করে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার আশ্বাস দেয়া হয়েছে। ভুক্তভোগী সাংবাদিকও তখন থানায়।

এ বিষয়ে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, হামলাকারী মেজর নন, তিনি ব্যবসায়ী। সাদউল্লাহর হাতে ওয়াকিটকি থাকার বিষয়ে বিস্তারিত জানাতে পারেননি তিনি।

বিএনএ/ এ আর

Loading


শিরোনাম বিএনএ