23 C
আবহাওয়া
৭:৩৮ পূর্বাহ্ণ - মে ৮, ২০২৪
Bnanews24.com
Home » গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা: গণপিটুনিতে যুবক নিহত

গৃহবধূর শ্লীলতাহানির চেষ্টা: গণপিটুনিতে যুবক নিহত

সংঘবদ্ধ ধর্ষণ

বিএনএ,লোহাগাড়া(চট্টগ্রাম) : চট্টগ্রামের লোহাগাড়ায় গভীর রাতে ঘরে ঢুকে শ্লীলতাহানীর চেষ্টার অভিযোগে গণপিটুনিতে  সৈয়দ নুর(২৮) নামে এক যুবক নিহত হয়েছে। বুধবার(৩১ মার্চ)দিবাগত রাত ২টা ৪৫মিনিটের সময় উপজেলার চুনতি ইউনিয়নের ডাকবাংলো মাঠ সংলগ্ন বাগান পাড়া এলাকায় এ ঘটনাটি ঘটে।

নিহত যুবক উপজেলার আধুনগর ইউনিয়নের নুর মুহাম্মদ সিকদার পাড়ার মুহাম্মদ ইসলাম প্রকাল লালু মিয়ার পুত্র।

জানা যায়, উপজেলার চুনতি ডাকবাংলাে বাগান পাড়া এলাকায় জনৈক মহিলা প্রতিদিনের ন্যায় তার দুই ছেলেকে নিয়ে ঘুমাচ্ছিল। তখন তার স্বামী বাইরে ছিল। গভীর রাতে তার বসতঘরের বেড়া কেটে লক খুলে সৈয়দ নুর ঘরে প্রবেশ করে মহিলাকে শ্লীলতাহানি করার চেষ্ঠা করে। এসময় উক্ত মহিলার বড় ছেলে তামিম  চিৎকার দিলে এলাকার লোকজন এগিয়ে আসে। গণপিটুনিতে ঘটনাস্থলে যুবক সৈয়দ নুর নিহত হয়|

এ ব্যাপারে ভিকটিম মহিলা জানান, ”আমি আমার দু সন্তানকে নিয়ে প্রতিদিনের মত ঘুমাচ্ছিলাম। আমার স্বামী ব্রিকফিল্ডে কর্মচারীর কাজ করার সুবাদে বাড়ীতে ছিলনা। গভীর রাতে বেড়া কেটে দরজার লক খুলে আমার ঘরে সৈয়দ নুর প্রবেশ করে আমার শ্লীলতাহানি করার চেষ্ঠা করে। আমি এবং আমার ছেলের  চিৎকার শুনে এলাকার লোকজন এগিয়ে আসে। উক্ত যুবক আমার সমস্ত শরীরের বিভিন্ন স্হানে আঘাত করে”।

বৃহস্পতিবার সকালে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জাকারিয়া রহমান জিকু, লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) জাকের হোসাইন মাহমুদ, চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ রাফিকুল ইসলাম জামান ও চুনতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জয়নুল আবেদীন জনু কোম্পানী।

সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু জানান, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। সৈয়দ নুর নামের যে যুবক মহিলাকে শ্লীলতাহানির চেষ্ঠা করে।সে মানসিক ভারসম্যহীন। সে কয়েদিন ধরে চুনতিতে তার নানার বাড়ীর আশপাশ এলাকায় ঘুরাফেরা করছিল। সে তার বাড়ীতে থাকেনা। উক্ত মহিলাকে শ্লীলতাহানির দৃশ্য দেখে তার ছেলে তামিম ও তার বড় জাঁ চিৎকার দিলে আশপাশের লোকজন জড়ো হয়ে  গণপিটুনি দিলে অভিযুক্ত যুবক ঘটনাস্থলে প্রাণ হারায়। নিহতের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

বিএনএনিউজ২৪/ রায়হান সিকদার, ওজি, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ