26 C
আবহাওয়া
৮:০২ পূর্বাহ্ণ - মে ৫, ২০২৪
Bnanews24.com
Home » টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকারের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকারের শ্রদ্ধা

টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে স্পিকারের শ্রদ্ধা

বিএনএ, গোপালগঞ্জ: গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরিন শারমিন চৌধুরী। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২ টায় তিনি টুঙ্গিপাড়া পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধের বেদিতে পুষ্পস্তবক অর্পণ করে জাতির জনকের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে শ্রদ্ধা জানান ডেপুটি স্পিকার শামসুল হক টুকু ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী। এরপর চীফ হুইপ নূর ই আলম চৌধুরী শ্রদ্ধা জানান। এ সময় হুইপ ইকবালুর রহিম, আবু সাইদ আল মাহমুদ স্বপন, মো. নজরুল ইসলাম বাবু, সাইমুম সরওয়ার কমল ও মাশরাফি বিন মোর্ত্তজা পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে পবিত্র ফাতেহা পাঠ ও বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টে নিহতদের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মোনাজাত করেন তাঁরা। পরে বঙ্গবন্ধু ভবনের বিশ্রাম কক্ষে রক্ষিত পরিদর্শন বইতে মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এসময় গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, পুলিশ সুপার আল বেলী আফিফা, আওয়ামী লীগ সভাপতি মাহাবুব আলী খানসহ জেলা ও পুলিশ প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তা এবং আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

বিএনএনিউজ/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ