30 C
আবহাওয়া
৯:০৭ পূর্বাহ্ণ - মে ১, ২০২৪
Bnanews24.com
Home » ফানুস উড়াতে গিয়ে কামরাঙ্গীরচরে ৩ কিশোর দগ্ধ

ফানুস উড়াতে গিয়ে কামরাঙ্গীরচরে ৩ কিশোর দগ্ধ

বিস্ফোরণ

বিএনএ, ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরে একটি বাসার ছাদে ফানুস উড়াতে গিয়ে ৩ কিশোর দগ্ধ হয়েছে। রোববার (৩১ ডিসেম্বর) রাতে ইংরেজি নববর্ষের প্রথম প্রহরে মুজিবর ঘাটের সোহেল মিয়ার বাসার পঞ্চম তলার ছাদে এই ঘটনা ঘটে।

পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে নিয়ে ভর্তি করা হয়। দগ্ধরা হলো, মোহাম্মদ সিয়াম (১৫) , তার দুই চাচাত ভাই রাকিব হোসেন (১৭) ও মোহাম্মদ রায়হান (১৬)। দগ্ধরা সবাই কামরাঙ্গীরচর এলাকায় থাকেন।

দগ্ধ সিয়ামের বাবা স্বপন বেপারী জানান, ‘নতুন বছর উপলক্ষে বাসার ছাদে ফানুস উড়াতে গিয়ে আমার ছেলে সিয়াম ও তার দুই ভাই দগ্ধ হয়। পরে দগ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে নিয়ে আসি। আমার ছেলে সিয়ামের শরীর পুড়ে গেছে এবং তার ভাইদের অল্প পুড়েছে। জরুরি বিভাগে তাদের চিকিৎসা চলছে।’

বিষয়টি নিশ্চিত করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. তরিকুল ইসলাম বলেন, ‘গত রাতে কামরাঙ্গীরচর থেকে দগ্ধ অবস্থায় তিন কিশোরকে আমাদের জরুরি বিভাগে নিয়ে আসা হয়েছে। তাদের শরীরে দগ্ধের পরিমাণ কম থাকায় তাদের জরুরি বিভাগের অবজারভেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিএনএ/আজিজুল, এমএফ

Loading


শিরোনাম বিএনএ