30 C
আবহাওয়া
৯:২২ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত

রাজধানীতে ছুরিকাঘাতে যুবক নিহত


বিএনএ, ঢাকা:  রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফিরোজ আহমেদ (২৫) নামের এক যুবক নিহত হয়েছেন। রোববার (১ জানুয়ারি) ভোরে এ ঘটনা ঘটে।গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত যুবক ২৮ নং ওয়ার্ডের ছাত্রলীগের সদস্য।

নিহত ফিরোজ আহমেদের ভাই নূর নবী রিয়াজ বলেন, আগারগাঁও তালতলা এলাকার জাদুঘরের সামনে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

।তিনি বলেন, আমি জানতে পেরেছি প্রতিপক্ষের ছুরিকাঘাতে গুরুতর আহত হন। পরে রক্তাক্ত অবস্থায় আমার ভাই পড়ে থাকে। স্হানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্হানীয় কিছু বখাটে অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ করার কারণে তারা আমার ভাইকে হত্যা করেছে।আমাদের বাসা শেরেবাংলা নগর আগারগাঁও তালতলা এলাকায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে বলে তিনি আরও জানান, আমরা জানতে পেরেছি প্রতিপক্ষের হামলায় ওই যুবককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিস্তারিত তদন্তের  পর জানা যাবে।

বিএনএ/ আজিজুল, ওজি

Loading


শিরোনাম বিএনএ