31 C
আবহাওয়া
১২:৫০ অপরাহ্ণ - মে ১০, ২০২৪
Bnanews24.com
Home » পয়েন্ট হারিয়ে বছর শেষ ম্যানসিটির

পয়েন্ট হারিয়ে বছর শেষ ম্যানসিটির

হল্যান্ড

স্পোর্টস ডেস্ক: আবারও গোল করলেন আর্লিং হাল্যান্ড। কিন্তু ম্যানচেস্টার সিটি হতাশাজনক ড্র করলো। দেমারাই গ্রের দর্শনীয় গোলে এভারটন ১-১ গোলে রুখে দিয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়নদের। তাতে পয়েন্ট হারিয়ে ২০২২ সাল শেষ করলো সিটিজেনরা।

২৪তম মিনিটে মৌসুমের ২১তম লিগ গোল করেন হাল্যান্ড। প্রিমিয়ার লিগ মৌসুমে সবচেয়ে বেশি গোল করে বছর শেষ করলেন নরওয়েজিয়ান স্ট্রাইকার। কিন্তু এভারটন পাল্টা জবাব দেয় গ্রের বাঁকানো শটে করা ৬৪তম মিনিটের গোলে।

দ্বিতীয়ার্ধে ম্যাচ অফিসিয়ালদের প্রযুক্তিগত ভুলের কারণে ১১ মিনিট যোগ করা হয়েছিল। কিন্তু সিটি তিন পয়েন্ট আদায় করতে পারেনি।

রিয়াদ মাহরেজের বানিয়ে দেওয়া বলে হাল্যান্ড গোলমুখ খোলেন। গোলকিপার জর্ডান পিকফোর্ড ও বেন গডফ্রে বল বিপদমুক্ত করতে পারেননি। ম্যাচ এক ঘণ্টা পেরোতেই গ্রে মাঝমাঠ থেকে বল টেনে একক প্রচেষ্টায় সিটি কিপার এডারসনকে পরাস্ত করেন।

এদিকে মার্কাস র‌্যাশফোর্ডের গোলে ম্যানইউ ১-০ গোলে হারিয়েছে উলভসকে। আর্সেনাল ৪-২ গোলে ব্রাইটনের মাঠে জিতে ৭ পয়েন্টের লিড নিয়ে বছর শেষ করেছে। ১৬ ম্যাচে ৪৩ পয়েন্ট নিয়ে শীর্ষে তারা। ম্যানসিটি ৩৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে।

বিএনএনিউজ২৪/ এমএইচ

Loading


শিরোনাম বিএনএ