29 C
আবহাওয়া
৯:৩৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২৯, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীতে যুবককে কুপিয়ে হত্যা


ঢাকাঃ রাজধানীর কদমতলী থানার পূর্ব জুরাইন এলাকায় শত্রুতার জেরে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুষ্কৃতকারীরা। তার নাম মাহবুব হোসেন (২৮)। শনিবার (৩১ আগস্ট) ভোর রাত সাড়ে চারটার দিকে পূর্ব জুরাইনের মিনাবাগ এলাকার ১ নম্বর আদর্শ সড়কে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানান, মাহবুব কিছু বখাটে ছেলেদের সাথে চলাফেরা করতো। সে মাদক সেবন করত। পূর্ব জুরাইনের নোয়াখালী পট্টি ও এর আশেপাশের এলাকার রাস্তায় মাদক সেবনকারীদের সাথে আড্ডা দিত।

নিহত মাহবুব যাত্রাবাড়ী থানার শনির আখড়া এলাকার কাজিরগাঁওয়ে বসবাস করত। তার গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার উপজেলার জালাকান্দি গ্রামের মোহাম্মদ হাছেন আলী ছেলে। পাঁচ ভাই এক বোনের মধ্যে সবার ছোট ছিল মাহবুব।

মাহবুবের স্ত্রী আঁখি আক্তার জানান, মাহবুব যাত্রাবাড়ীর কোনাপাড়ার একটি জুতার দোকানে কাজ করত। গতকাল শুক্রবার বিকালে এক মহিলা তাকে মোবাইল ফোনে কল দিয়ে তাকে যেতে বলেন। ওই মহিলার ফোন পেয়ে বাসা থেকে বের হন। এরপর সে আর বাসায় ফেরেনি।

তিনি আরও জানান, আমার স্বামীর অনেক শত্রু ছিল। হয়তো ওই মহিলার মাধ্যমে ফোনে ডেকে নিয়ে তাকে হত্যা করা হয়।

নিহতের বড় বোন নাজমা বেগম জানান, আমার ভাইয়ের সাথে গত পরশুদিন দেখা হয়। আমি তাকে জিজ্ঞেস করি কই যাস, সে উত্তর দিল মাকে দেখতে যাই। নাজমা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার ভাইয়ের বউ অন্তঃসত্ত্বা। এছাড়া তার ৬ বছর বয়সের এক ছেলে সন্তান রয়েছে। আমার ভাইকে স্থানীয় বখাটে দুষ্কৃতকারীরা ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে । পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে এলাকার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন ।

এই ঘটনার ব্যাপারে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, স্থানীয় বখাটে মাদক সেবনকারী ‌ তাদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে মাহবুবকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে। এ ঘটনাটি পুলিশ তদন্ত করছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে। মরদেহ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের (মিটফোর্ড হাসপাতাল) মর্গে পাঠানো হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ