31 C
আবহাওয়া
৭:০৭ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » বাজার নিয়ে ফেরা হল না শিশু মাশরুফের

বাজার নিয়ে ফেরা হল না শিশু মাশরুফের


বিএনএ, ডেস্ক : বাসার সামনে একটি দোকান থেকে ছেলে মাশরুফ হাসানকে (১০) বাজার আনতে পাঠিয়েছিলেন মা সিমু বেগম। তবে, সেই বাজার নিয়ে আর মায়ের কাছে ফেরা হলো না তার। অটোরিকশার ধাক্কায় লাশ হয়ে মায়ের কাছে ফিরল শিশু মাশরুফ।

রোববার (৩১ মার্চ) সকালের দিকে এই ঘটনাটি ঘটে রাজধানীর কামরাঙ্গীরচর মাদ্রাসা ঘাট বেড়িবাঁধ এলাকায়। শিশু মাশরুফ নোয়াখালীর সেনবাগ উপজেলার খাজুরিয়া গ্রামের মো. মামুন মিয়ার ছেলে। কামরাঙ্গীরচরে পরিবারের সাথে থাকতো সে। দুই ভাই এক বোনের মধ্যে মাশরুফ ছিল বড়। সে আশরাফিয়া নুরীয়া মাদ্রাসার কিতাব খানার শিক্ষার্থী ছিল।

মা সিমু বেগম বলেন, সকালে ছেলেকে বাড়ির নিচে একটি দোকান থেকে সদাই আনতে পাঠিয়েছিলেন। অনেক সময় পার হয়ে গেলেও ছেলের কোনো খবর না পেয়ে নিচে নেমে জানতে পারেন ছেলে নাকি সড়ক দূর্ঘটনায় আহত হয়েছে । পরে ঢাকা মেডিকেলে গিয়ে জানতে পারি মাশরুফ আর বেঁচে নেই।

কান্নাজড়িত কণ্ঠে মা সিমু বেগম বলেন, ‘ভাই এইটা কি হইল? কীভাবে হইল। মর্গের ট্রলিতে দেখি আমার বুকের মানিক ঘুমিয়ে আছে। আমার ছেলে তো সকালে কুরআন শরীফ পড়তে ছিল। কেন আমি ওকে সদাই আনতে পাঠালাম। যদি না পাঠাতাম তাইলে এই ঘটনা ঘটত না।’

মাশরুফের বাবা মামুন মিয়া বলেন, ‘আমার শখ ছিল ছেলেদের কোরআনে হাফেজ পড়াবো। আমার ছেলেও কইছিল বাবা আমি অনেক বড় আলেম হবো। বাইরে আমার সব স্বপ্ন সাধনা শেষ হয়ে গেল। আমি আমার বুকের মানিকরে কোথায় পাব।’

চিকিৎসকের বরাত দিয়ে শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

তিনি বলেন, কামরাঙ্গীরচর থেকে অচেতন অবস্থায় ওই শিশুকে হাসপাতালে আনা হলে চিকিৎসক দুপুরে দিকে তাকে মৃত ঘোষণা করেন। শিশুটির মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএ/আজিজুল, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ