30 C
আবহাওয়া
৫:০৪ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ২১, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় করণীয় ঠিক করতে বৈঠকে ইসি

নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় করণীয় ঠিক করতে বৈঠকে ইসি

৮০ রাজনৈতিক দল চায় ইসির নিবন্ধন

বিএনএ ডেস্ক: আগামী বছরের জানুয়ারির প্রথম সপ্তাহের মধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করতে চায় নির্বাচন কমিশন (ইসি)। এ লক্ষ্যে সব ধরনের প্রস্তুতিও সারছে সংস্থাটি। এ জন্য সংশ্লিষ্টদের সঙ্গে ধারাবাহিকভাবে বসছে কমিশন, দেওয়া হচ্ছে প্রশিক্ষণ। এরই ধারাবাহিকতায় এবার আইনশৃঙ্খলা বাহিনীর উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সঙ্গে বৈঠকে বসছে ইসি।

সোমবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় নির্বাচন কমিশন ভবনের সভাকক্ষে এই সভা শুরু হয়।

ইসি সূত্রে জানা গেছে, জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষায় করণীয় ঠিক করতে আজ (সোমবার) উচ্চ পর্যায়ের প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবে কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বাধীন নির্বাচন কমিশন। আইনশৃঙ্খলা বাহিনীর বৈঠকে সশস্ত্র বাহিনীর প্রিন্সিপাল স্টাফ অফিসার, মহাপুলিশ পরিদর্শক, র‌্যাব, বিজিবি, আনসার ও ভিডিপি, কোস্ট, গার্ড, এনএসআই, ডিজিএফআই এর মহাপরিচালক, এসবির অতিরিক্ত মহাপুলিশ পরিদর্শক ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র সচিবকে উপস্থিত থাকতে বলা হয়েছে।

আইনশৃঙ্খলা বাহিনীকে পাঠানো চিঠিতে ইসি জানিয়েছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আইনশৃঙ্খলা রক্ষার্থে করণীয় নির্ধারণের লক্ষ্যে সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে এ বৈঠক হবে। প্রধান নির্বাচন কমিশনারের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় নির্বাচন কমিশনাররা উপস্থিত থাকবেন।

বিএনএনিউজ২৪/ এমএইচ /এইচ এ মুন্নী

Loading


শিরোনাম বিএনএ