28 C
আবহাওয়া
৫:৪০ পূর্বাহ্ণ - জুন ২৮, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে হামলায় যুবলীগ নেতাসহ আহত ৩

ফেনীতে হামলায় যুবলীগ নেতাসহ আহত ৩

ফেনীতে হামলায় ছাত্রলীগ নেতাসহ আহত ৩

বিএনএ, ফেনী: ফেনীতে স্বদলীয় প্রতিপক্ষের হামলায় ছাত্রলীগ ও যুবলীগের ৩ জন গুরুতর আহত হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে ধানসিঁড়ি রেস্তোরায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, সন্ধায় ধানসিঁড়ি রেস্তোরায় যুবলীগেৱ শুভ, শিপন, পারভেজ ও সাগর রেস্টুরেন্টে নাস্তা করার সময় তাদের ওপর মুখোশধারী একদল সন্ত্রাসী হামলা চালায়।

এ সময় তাদেরকে কুপিয়ে আহত করে যুবলীগের পিটু বাহিনী। এতে শুভ শিপন মারাত্মক আহত হয়। তাদের মধ্যে শুভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ও বাকী দুইজনকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

আরও পড়ুন: রোববার ফেনী আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী

পুলিশ জানায়, সংঘর্ষের ঘটনার খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ, যুবলীগের সাংগঠনিক সম্পাদক পিটু বাহিনীর পিটুকে গত ২৭ সেপ্টেম্বর গ্রেপ্তার করে পুলিশ। শুভ ও পারভেজ ১০ থেকে ১২জন পিটুর অনুসারি ছিলো। তারা শুক্রবার সন্ধ্যায় পিটু বাহিনী ত্যাগ করায় তাদের ওপর এ হামলা করা হয়েছে বলে স্থানীয়রা জানায়।

বিএনএনিউজ/ এবিএম নিজাম উদ্দিন/ বিএম

Loading


শিরোনাম বিএনএ
যে কারণে বিয়ের আগের দিন তরুণীর আত্মহত্যা ব্যবহারিক প্রয়োগ ছাড়া প্রশিক্ষণের মূল্য নেই-মিজান নতুন কালুরঘাট সেতু নির্মাণে বাংলাদেশ ও কোরিয়ার মধ্যে ঋণ চুক্তি হাটহাজারীতে মাদ্রাসা শিক্ষকের স্ত্রীর আত্মহত্যা মাদকমুক্ত ছাগলনাইয়া গঠনে পুলিশের সহায়তা চাইলেন মিজানুর রহমান মজুমদার ফতুল্লায় সন্ত্রাসীদের অস্ত্রের আঘাতে আ’লীগ নেতার মৃত্যু সাতকানিয়ায় কিশোরগ্যাং-মাদক নির্মূলে কঠোর ব্যবস্থা নেয়ার সিদ্ধান্ত চবিতে প্রথম আন্তঃবিশ্ববিদ্যালয় তরুণ লেখক সম্মেলন সোমবার ট্রেনের ইঞ্জিন বিকল, ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের রেল চলাচল বন্ধ দেশের ভূখন্ড রক্ষায় বিজিবি বদ্ধপরিকর: বিজিবি মহাপরিচালক