28 C
আবহাওয়া
৫:৪৮ অপরাহ্ণ - জুলাই ২, ২০২৪
Bnanews24.com
Home » সীতাকুণ্ডে বোমাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার : ১০জনের সাক্ষ্যগ্রহণ

সীতাকুণ্ডে বোমাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার : ১০জনের সাক্ষ্যগ্রহণ


বিএনএ, চট্টগ্রাম: চট্টগ্রামের সীতাকুণ্ডে দুই জঙ্গি গ্রেফতারে মামলায় আরও ২ জনের সাক্ষ্য গ্রহণ করেছে আদালত। এনিয়ে মামলায় ১০ জনের সাক্ষ্যগ্রহণ শেষ হলো। অন্য সাক্ষীদের পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৩০ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর ২টায় ৬ষ্ঠ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে বিশেষ ট্রাইব্যুনালের বিচারক সাইফুল রহমানের আদালতে সাক্ষ্য দেন দুই সাক্ষী। বিষয়টি বাংলাদেশ নিউজ এজেন্সি (বিএনএ)কে নিশ্চিত করেন অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এডভোকেট মাসুদুল আলম বাবলু।

মামলার আসামিরা হলেন- জহিরুল হক এবং রিজিয়া বেগম প্রকাশ সুলতানা।

অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর এডভোকেট মাসুদুল আলম বাবলু বলেন, আজকে দুইজনের সাক্ষ্যগ্রহণ করেছে আদালত। তারা হলেন লাভলী আকতার ও শিউলি আকতার। তারা দুই বোন। এই মামলায় ১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষ হয়েছে। এছাড়া বাকি আরও ৫ জন সাক্ষী রয়েছে। তাদের সাক্ষ্যগ্রহণ আগামী মাসের ৩০ তারিখ গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১৬ মার্চ চট্টগ্রামের সীতাকুণ্ড পৌরসভার প্রেমতলা চৌধুরীপাড়া এলাকার ‘ছায়ানীড়’ নামের দোতলা একটি বাড়িতে জঙ্গি আস্তানার সন্ধান পায় পুলিশ। পরে পুলিশ বাড়ির নিচতলার একটি ফ্ল্যাট থেকে তিনটি গ্রেনেড, একটি সুইসাইড ভেস্ট (আত্মঘাতী হামলার জন্য বোমার তৈরি বেল্ট), পিস্তল, বুলেট, বোমা তৈরির বিপুল সরঞ্জামসহ গ্রেপ্তার করা হয় এক দম্পতিকে। এই ঘটনায় তিন দফায় পুলিশকে লক্ষ্য করে গুলি ও বোমা ছুড়ে মারে জঙ্গিরা। এতে পুলিশের এক কর্মকর্তা আহত হন।

বিএনএ/এমএফ/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ