27 C
আবহাওয়া
১:০২ অপরাহ্ণ - জুলাই ২, ২০২৪
Bnanews24.com
Home » পূর্ব রামপুরায় গৃহবধূর মরদেহ উদ্ধার

পূর্ব রামপুরায় গৃহবধূর মরদেহ উদ্ধার


বিএনএ, ঢাকা : রাজধানীর পূর্ব রামপুরার একটি বাসা থেকে নুরজাহান হেনা (২১) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্বজনরা জানান, হেনার এবার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। শনিবার রাত ১১টার দিকে অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন। নুরজাহান হেনা ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার বায়েক পাড়া গ্রামের হেবজু মিয়ার মেয়ে। স্বামী জাহাঙ্গীর আলম শাওনের সঙ্গে পূর্ব রামপুরার বাসায় ভাড়া থাকতেন।

রামপুরা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিজ উদ্দিন জানান, শনিবার রাতের দিকে খবর পেয়ে ওই বাসা থেকে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় নুরজাহান হেনাকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করি। তখন তিনি অচেতন ছিলেন। পরে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

প্রাথমিক তদন্তের বরাত দিয়ে হাবিজ উদ্দিন বলেন, ‘আমরা জানতে পারি, রামপুরার ওই বাসায় স্বামী জাহাঙ্গীর আলম শাওনের সঙ্গে থাকতেন হেনা। শাওন একটি ফার্মেসিতে চাকরি করেন। কাজ শেষে গত রাতে বাসায় এসে দেখেন, স্ত্রী হেনা সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছেন। পরে থানায় খবর দেন তিনি।

তিনি আরও জানান, দেড় বছর আগে বিয়ে হয় শাওন ও হেনা দম্পতির। বিয়ের পর থেকে পূর্ব রামপুরা হাইস্কুল গলির ওই বাসার নিচতলায় ভাড়া থাকেন। হেনার বাবা হেবজু মিয়া রামপুরা এলাকাতেই থাকেন। হেনা মধ্য বাড্ডার একটি কলেজ থেকে এবার এইচএসসি পরীক্ষা দেওয়ার কথা ছিল। সে জন্য বাবার কাছ থেকে ফরম পূরণের কথা বলে টাকাও নিয়েছিল। তবে সেটি সে করেনি।

ধারণা করা হচ্ছে, রোববার শুরু হতে যাওয়া এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করতে পারবে না ভেবেই হেনা আত্মহত্যা করে থাকতে পারে। মৃত্যুর সঠিক কারণ জানতে হেনার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি/হাসনা

Loading


শিরোনাম বিএনএ