31 C
আবহাওয়া
১:৩৯ অপরাহ্ণ - জুন ২৭, ২০২৪
Bnanews24.com
Home » যে জিয়া জনতার, সেই জিয়া মরে না: গয়েশ্বর

যে জিয়া জনতার, সেই জিয়া মরে না: গয়েশ্বর


বিএনএ ডেস্ক : বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন,যে জিয়া জনতার, সেই জিয়া মরে না। জিয়াউর রহমান অনেক গুণের অধিকারী একজন নেতা ছিলেন। আমাদের তার দেশপ্রেম, সততা ও ন্যায়ের পথ অনুসরণ করতে হবে। জিয়াউর রহমানের ভাবনাকে নিজের ভাবনা হিসেবে মনে করতে হবে।

বৃহস্পতিবার(৩০ মে) ঢাকা জেলার দক্ষিণ কেরাণীগঞ্জ থানা বিএনপির উদ্যোগে সাবেক রাষ্ট্রপতি ও দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান বীরউত্তম’র ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা ও দুঃস্থদের মাঝে খাবার বিতরণ এবং বৃক্ষরোপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জিয়াউর রহমান স্বাধীনতার ঘোষণাও যেমন দিয়েছেন, তেমনি রণাঙ্গনে মুক্তিযুদ্ধেরও নেতৃত্ব দিয়েছেন। যারা ভেবেছিল জিয়াউর রহমানকে হত্যা করা হলে বিএনপি শেষ হয়ে যাবে। তাদের কথা ভাবেন, তাদের পরিণতি এখন ভাবেন।

ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ কেরাণীগঞ্জ থানার সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবুর পরিচালনায় আরো বক্তব্য রাখেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, কেন্দ্রীয় নেতা নাজিমউদ্দিন মাস্টারসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতারা।

বিএনএ/ ওজি/এইচমুন্নী

 

Loading


শিরোনাম বিএনএ