31 C
আবহাওয়া
১২:১২ অপরাহ্ণ - সেপ্টেম্বর ২৮, ২০২৪
Bnanews24.com
Home » পটিয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম

পটিয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম

পটিয়া উপজেলা চেয়ারম্যান দিদারুল আলম

বিএনএ, চট্টগ্রাম: তৃতীয় ধাপের উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে পটিয়ায় নির্বাচিত হয়েছেন দিদারুল আলম। বুধবার (২৯ মে) রাতে পটিয়া উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে নির্বাচনের ফলাফল ঘোষণা করা হয়।

পটিয়ায় উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন চট্টগ্রাম মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খালেক ফাউন্ডেশনের চেয়ারম্যান দিদারুল আলম দিদার (দোয়াত–কলম প্রতীক)। তার প্রাপ্ত ভোট ৫৬ হাজার ৫৪১ ও তার নিকটতম প্রতিদ্বন্দ্বী উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ (আনারস প্রতীক) পেয়েছেন ৪৬ হাজার ১৪২ ভোট।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে রয়েছেন আবু ছালেহ মুহাম্মদ শাহরিয়ার (উড়োজাহাজ)। তিনি পেয়েছেন ২৩ হাজার ৮৫০ ভোট। মহিলা ভাইস চেয়ারম্যান পদে এগিয়ে রয়েছেন মাজেদা বেগম শিরু (কলস)। তিনি পেয়েছেন ২৪ হাজার ৮৯৪ ভোট।

দিদার বলেন, আমার সামাজিক রাজনৈতিক দায়বদ্ধতা থেকে এবার পটিয়া উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি। এ নির্বাচনে আমার প্রত্যয় হলো জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকলের জন্য শান্তি, ভ্রাতৃত্ব, সম্প্রীতি ও সৌহার্দ্যময় সমৃদ্ধি কল্যাণ মঙ্গলময় সমাজ গঠন ও সকলের বাসযোগ্য পটিয়া উপজেলা বিনির্মাণ করা। আমি মনে প্রাণে সত্য সুন্দর শুভ কর্মপথের যাত্রী এবং অসত্য কুপমন্ডুকতা অসুন্দর ও বর্বরতার বিরুদ্ধে সর্বদা জিরো টলারেন্স নীতি অনুসরণ করি।

নির্বাচনে দিন প্রার্থীর সমর্থকরা ব্যালট পেপার ছিনতাই করে নিয়ে যাওয়ায় একটি কেন্দ্রের ফলাফল স্থগিত করে নির্বাচন কমিশন। পূর্ব পিংগলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটিতে রয়েছে ৩ হাজার ৬১৫ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পটিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা আরিফুল ইসলাম বলেন, বিচ্ছিন্ন ঘটনা ছাড়া নির্বাচন সুষ্ঠু হয়েছে। একটি কেন্দ্রের ফলাফল স্থগিত করা হয়েছে। নতুন করে তফসিল ঘোষণা হলে ওই কেন্দ্রের নির্বাচন অনুষ্ঠিত হবে।

বিএনএনিউজ/ রেহানা/ বিএম/ হাসনা

Loading


শিরোনাম বিএনএ