28 C
আবহাওয়া
১:৪০ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » নির্বাচনী সামগ্রী পৌঁছেছে চট্টগ্রামে

নির্বাচনী সামগ্রী পৌঁছেছে চট্টগ্রামে

নির্বাচনী সামগ্রী পৌঁছেছে চট্টগ্রামে

বিএনএ, চট্টগ্রাম: আসন্ন ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রস্তুতি হিসেবে চট্টগ্রাম জেলার ১৬ সংসদীয় আসনে সহকারী রিটার্নিং কর্মকর্তাদের (উপজেলা নির্বাহী কর্মকর্তা) কাছে পৌঁছে দেওয়া হয়েছে সব নির্বাচনী সরঞ্জাম (ব্যালট পেপার ও স্ট্যাম্প প্যাড ছাড়া)।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে নগরীর এম এ আজিজ স্টেডিয়ামের জিমনেশিয়াম হল থেকে ট্রাকে করে এসব নির্বাচনী সরঞ্জাম পুলিশ ও আনসার-ভিডিপির পাহারায় পাঠানো হয়।

নির্বাচনী সামগ্রী পৌঁছেছে চট্টগ্রামে
পুলিশ পাহারায় নির্বাচনী সরঞ্জাম চট্টগ্রামের বিভিন্ন উপজেলায় পাঠানো হয়

চট্টগ্রাম জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা এনামুল হক জানান, সকালে থেকে এম এ আজিজ স্টেডিয়ামসংলগ্ন জিমনেসিয়াম থেকে প্রতিটি নির্বাচনী এলাকার সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কাছে নির্বাচনি সরঞ্জাম পৌঁছে দেওয়া হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তারা পুলিশ প্রশাসনের সার্বিক তত্ত্বাবধানে ভোট পর্যন্ত এসব সরঞ্জামের কঠোর নিরাপত্তায় রাখবেন। এছাড়া ব্যালট পেপার ও স্ট্যাম্প প্যাড যাবে নির্বাচনের দিন সকালে। তবে দুর্গম এলাকাগুলোতে ব্যালট পেপার আগেভাগেই পাঠিয়ে দেওয়া হবে।

তিনি আরও জানান, চট্টগ্রাম জেলার মধ্যে সন্দ্বীপ উপজেলার উড়িরচরসহ আরও দু’টি ভোট কেন্দ্রে আগেই ব্যালট পেপার পাঠিয়ে দেওয়া হবে। ব্যালট পেপার এখনও ঢাকা থেকে আসেনি।

বিএনএনিউজ/ বিএম

Loading


শিরোনাম বিএনএ