31 C
আবহাওয়া
১:৪৫ অপরাহ্ণ - অক্টোবর ১, ২০২৪
Bnanews24.com
Home » ফেনীতে ৫৩ কেজি গাঁজাসহ আটক ২

ফেনীতে ৫৩ কেজি গাঁজাসহ আটক ২

ফেনীতে ৫৩ কেজি গাঁজাসহ আটক ২

বিএনএ, ফেনী : ফেনীতে ফতেহপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অভিযান চালিয়ে ৫৩ কেজি গাঁজা জব্দ ও দুইজনকে আটক করেছে র‌্যাব।শুক্রবার(২৮ অক্টোবর) আনুমানিক রাত ১টার দিকে এ অভিযান চালায় র‌্যাব -৭।উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য আট লাখ টাকা।

আটক ব্যক্তিরা হলেন- কুমিল্লার রুহুল আমিন(২৫) ও মো.জালাল।

র‌্যাব-৭ জানায়, গোপন সংবাদের মাধ্যমে জানা যায় যে, কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা বিক্রয়ের উদ্দেশ্যে একটি প্রাইভেটকারে কুমিল্লা থেকে চট্টগ্রামে যাচ্ছে। এ খবরের প্রেক্ষিতে গত ২৮ অক্টোবর আনুমানিক ১টায় চট্টগ্রামের র‌্যাব -৭ এর একটি আভিযানিক দল ফতেহপুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অস্থায়ী একটি চেকপোষ্ট বসিয়ে গাড়ী তল্লাশি করে। এসময় র‌্যাবের চেকপোস্টের দিকে আসা সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামানোর সংকেত দিলে প্রাইভেটকারটি দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাব সদস্যরা গাড়ীসহ তাদের আটক করে।

এসময় প্রাইভেটকারের ভিতরে কৌশলে লুকানো দু’টি প্লাস্টিকের বস্তায় ৫৩ কেজি গাঁজা উদ্ধার করে এবং মাদককারবারীদের আটক ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ সুকৌশলে গাঁজা কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে পরবর্তীতে ফেনী, চট্টগ্রামসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে।

পরে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ফেনীর সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাব।
বিএনএ/ ওজি

Loading


শিরোনাম বিএনএ