৪:৫১ পূর্বাহ্ণ - অক্টোবর ৬, ২০২৪
Bnanews24.com
Home » আওয়ামী লীগ নেতা ফয়েজ আহাম্মদের দাফন সম্পন্ন

আওয়ামী লীগ নেতা ফয়েজ আহাম্মদের দাফন সম্পন্ন

আওয়ামী লীগ নেতা ফয়েজ আহাম্মদের দাফন সম্পন্ন

বিএনএ, ফেনী: ছাগলনাইয়া উপজেলার ৫নং মহামায়া ইউনিয়নের মাটিয়াগোদা গ্রামের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক ফয়েজ আহম্মেদের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) সকাল ১১টায় স্হানীয় চাঁদগাজী জামেয়া ইসলামিয়া মাদ্রাসা ময়দানে জানাজা শেষে মরহুমের মরদেহ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযা পূর্ব সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য ও সুলতান আহম্মেদ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট শিল্পপতি মিজানুর রহমান মজুমদার, ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মুন্সী তাজুল ইসলাম মামুন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাঈন উদ্দিন মাস্টার, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আবুল কালাম মাস্টার, মহামায়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান গরীব শাহ হোসেন বাদশা চৌধুরী ও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন পাটোয়ারী প্রমূখ।

গত বুধবার রাতে ফয়েজ আহাম্মদ ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। ফয়েজ আহাম্মদের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান মজুমদার।

বিএনএ/ এবিএম নিজাম উদ্দিন, ওজি

Loading


শিরোনাম বিএনএ