29 C
আবহাওয়া
৬:১৯ পূর্বাহ্ণ - সেপ্টেম্বর ১৯, ২০২৪
Bnanews24.com
Home » চট্টগ্রামে গুলি করে দুইজনকে হত্যা

চট্টগ্রামে গুলি করে দুইজনকে হত্যা

মাসুদ কায়সার (৩২) ও মোহাম্মদ আনিস (৩৮)

বিএনএ, চট্টগ্রাম: নগরীর বায়েজিদ বোস্তামী থানার অনন্যা আবাসিক এলাকার অক্সিজেন–কুয়াইশ সড়কে মাসুদ কায়সার (৩২) ও মোহাম্মদ আনিস (৩৮) নামে দুজনকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে। বৃহস্পতিবার(২৯ আগস্ট) রাত আটটার দিকে এই ঘটনা ঘটে।

জানা যায়, আনিস কুয়াইশ এলাকার মৃত ইসহাকের ছেলে এবং মাসুদ হাটহাজারী শিকারপুর ইউনিয়নের মোহাম্মদ রফিকের ছেলে।

দুজনই আওয়ামী লীগের সমর্থক। তাঁরা স্থানীয় রাজনীতিতে হাটহাজারী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা ইউনুস গণি চৌধুরীর অনুসারী হিসেবে পরিচিত ছিল।

স্থানীয় লোকজন গুলিবিদ্ধ দুজনকে উদ্ধার করে নিকটস্থ এভার কেয়ার হাসপাতালে নেয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন কায়সারকে। ঘটনাস্থলেই মারা যান আনিস।

কায়সার ও আনিস পায়ে হেঁটে  অক্সিজেন–কুয়াইশ সড়কের নাহার কমিউনিটি সেন্টার এলাকায় পৌঁছালে মোটরসাইকেলে আসা দুই দুর্বৃত্ত তাঁদের লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছোড়ে। এ সময় গুলিবিদ্ধ হয়ে দুজনই মাটিতে লুটিয়ে পড়েন। দুর্বৃত্তরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে গুলির শব্দে আশপাশের লোকজন ছুটে আসে।

সন্ধ্যার পর অক্সিজেন–কুয়াইশ সড়ক(বঙ্গবন্ধু এভিনিউ) সড়কটি অনেকটা  নীরব থাকে, তবে সিএনজি ও অটোরিক্সা চলাচল করে নিয়মিত।

চট্টগ্রাম জেলার ভারপ্রাপ্ত পুলিশ সুপার এ. এন এম ওয়াসিম ফিরোজ গণমাধ্যমকে বলেন, দু’জন বায়েজিদ থানার কুয়াইশ নুর মসজিদ এলাকা থেকে হাটহাজারীর দিকে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি করে। এতে আনিস ঘটনাস্থলে মারা যান। মাসুদ গুলিবিদ্ধ অবস্থায় দৌঁড়ে পালিয়ে যাওয়ার সময় স্থানীয় সুপারীপাড়া এলাকায় পৌঁছে মারা যান। ঘটনাস্থলে হাটহাজারী ও বায়েজিদ বোস্তামী থানা পুলিশ অবস্থান করছে।

ওয়াসিম ফিরোজ আরও  বলেন, ‘পূর্ব শত্রুতার বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটেছে বলে মনে হচ্ছে। পুলিশ বিস্তারিত জানার চেষ্টা করছে। ঘটনাস্থলে পুলিশ রয়েছে। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক।’

বিএনএ, এসজিএন

Loading


শিরোনাম বিএনএ
শনিরআখড়ায় বাসের ধাক্কায় নিহত ১ বাংলাদেশ ও ভারত টেস্ট খেলার ধারাবিবরণী প্রচার করবে বাংলাদেশ বেতার ১ নভেম্বর হতে অবৈধ পলিথিন ব্যাগের বিরুদ্ধে অভিযান কর্মসংস্থান সৃষ্টিতে বাংলাদেশে শিল্প স্থাপনে জাপানের প্রতি আহ্বান ক্রীড়া উপদেষ্টার জাপানে শতবর্ষী নাগরিকের সংখ্যা ৯৫ হাজার ছাত্র আন্দোলনে হতাহতদের পরিবারকে ভাতা দেওয়ার সিদ্ধান্ত শাহদীন মালিকের পরিবর্তে সংবিধান সংস্কার কমিশনের প্রধান আলী রীয়াজ ঝিনাইদহে দুই শিবিরকর্মী হত্যার দায়ে ৮পুলিশসহ ২৩জনের বিরুদ্ধে মামলা জুলাই গণহত্যায় উসকানিদাতা কবি-সাংবাদিক হলেও রেহাই নেই : নাহিদ ইসলাম চট্টগ্রাম বন্দর মোহাম্মদীয়া দাখিল মাদরাসায় শিক্ষক নিয়োগে অনিয়মের অভিযোগ