30 C
আবহাওয়া
৮:৫২ অপরাহ্ণ - জুন ২৬, ২০২৪
Bnanews24.com
Home » মাইক্রোবাস চাপায় পুলিশ নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

মাইক্রোবাস চাপায় পুলিশ নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

মাইক্রোবাস চাপায় পুলিশ নিহতের ঘটনায় গ্রেপ্তার ১

বিএনএ, চট্টগ্রাম :  চট্টগ্রামে মাইক্রোবাসের চাপায় পুলিশ সদস্য নিহতের ঘটনায় চালকের সহকারী মো. রুবেল (২৫) কে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৯ আগস্ট) গভীর রাতে নগরীর কোতোয়ালী থানার শাহ আমানত মাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়। লকডাউনের সময় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তল্লাশী চৌকিতে  দুই পুলিশ সদস্যকে চাপা দিয়ে পালিয়ে যাওয়া মাইক্রোবাসের সহকারী ছিল রুবেল।

গ্রেপ্তারকৃত রুবেল কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজরা ইউনিয়নের পূর্ব ডোমখালীর বাসিন্দা।

কোতোয়ালী থানার এসআই মৃণাল কান্তি মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে গভীর রাতে মাজার এলাকায় অভিযান চালিয়ে রুবেলকে গ্রেপ্তার করা হয়েছে। গত ৫ আগস্ট ঘটনার পর থেকে রুবেল পালিয়ে ছিলেন। পরে নগরীর শাহ আমানত মাজারে এসে আত্মগোপন করে।

উল্লেখ্য, লকডাউনে গত ৫ আগস্ট সকালে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে তল্লাশী চৌকি বসায় দোহাজারী থানার হাইওয়ে পুলিশ। ওইদিন চকরিয়া থেকে চট্টগ্রাম শহরগামী অবৈধভাবে যাত্রীবহন করা একটি মাইক্রোবাসকে থামার সংকেত দেন তারা। এ সময় রাব্বি ভূঁইয়া ও আরাফাত নামের  দুই পুলিশ সদস্যকে চাপা দিয়ে পালিয়ে যায় ওই মাইক্রোবাস। এতে ঘটনাস্থলে রাব্বি মারা যায় এবং আরাফাত গুরুতর আহত হন। পরে পুলিশ সদস্যরা ধাওয়া করে দোহাজারী বাজার থেকে মাইক্রোবাসটিকে আটক করে। এসময় চালক ও সহকারী পালিয়ে যান।

এ ঘটনায় সাতকানিয়া থানায় মাইক্রোবাসের চালক, সহকারী ও মালিককে আসামি করে মামলা করে হাইওয়ে পুলিশ। মামলার পর গাড়ির মালিককে গ্রেপ্তার করা হয়েছিল। এ নিয়ে মোট দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। এখনও পলাতক রয়েছে ওই মাইক্রোবাসের চালক।

বিএনএনিউজ২৪/আমিন,এসজিএন

Loading


শিরোনাম বিএনএ