28 C
আবহাওয়া
৩:১১ পূর্বাহ্ণ - জুলাই ২, ২০২৪
Bnanews24.com
Home » রাজধানীতে গলায় ফাঁস দিয়ে সাবেক সেনা সদস্যে’র আত্মহত্যা

রাজধানীতে গলায় ফাঁস দিয়ে সাবেক সেনা সদস্যে’র আত্মহত্যা

আত্মহত্যা

রাজধানীর কদমতলীর মুরাদনগর এলাকায় নিজ বাসায় গলায় ফাঁস দিয়ে মো. চাঁন মিয়া (৬২) নামে এক সাবেক সেনা সদস্য আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। চাঁন মিয়া কদমতলীর মুরাদনগর জিরো পয়েন্ট হাজী লাল মিয়া সরকার রোডের মৃত রিয়াজ উদ্দিন মৃধার ছেলে।

শনিবার (২৯ জুন) বিকেলের দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

নিহতের স্ত্রী স্বাধীনা বেগম জানান, আমার স্বামী (অব:) সাবেক সেনা সদস্য। বিকেলের দিকে পারিবারিক কলহের জেরে নিজ রুমে গিয়ে ঘরের দরজা বন্ধ করে রাখে। অনেক ডাকাডাকি করে তার কোন সাড়া শব্দ না পেয়ে দরজা ভেঙে দেখি আমার স্বামী গলায় কাপড় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, বেশ কিছুদিন ধরে আমার স্বামী বিভিন্ন অসুখ-বিসুখে ভুগছিলেন। তার চিকিৎসার ব্যয় মেটানো আমাদের পক্ষে সম্ভব হয়ে উঠছিল না। এ নিয়ে প্রায়ই আমাদের মধ্যে কথা কাটাকাটি হতো। হয়তো এ ঘটনার জেরেই তিনি এ ঘটনাটি ঘটিয়েছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

বিএনএ/ আজিজুল, ওজি/এইচমুন্নী

Loading


শিরোনাম বিএনএ